মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোনায় মোটরসাইকেল চুরির সময় চোর চক্রের এক সদস্য আটক

 |  আপডেট ২:১২ অপরাহ্ণ | রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 328

নেত্রকোনায় মোটরসাইকেল চুরির সময় চোর চক্রের এক সদস্য আটক

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

নেত্রকোনা পৌরশহর থেকে মোটরসাইকেল চুরির সময় রফিক শাহ্ নামে চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। রবিবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টার সময় জয়ের বাজার (ঘোষের বাজার) থেকে তাকে আটক করা হয়।


আটককৃত রফিক কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দি গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে। এ সময় ডিসকভার ১০০সিসি মডেলের মোটরসাইকেলটি জব্দ ও দু’টি মাস্টার-কী (বিশেষভাবে নির্মিত চাবি) উদ্ধার করা হয়। চোরের আরেক সহযোগি বাচ্চু মিয়া পালিয়ে যায় এবং সে নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলের মালিক সদর উপজেলার আসদআটি গ্রামের মানিক মিয়া তার মোটরসাইকেলটির পার্কিং করে জয়ের বাজারে ঢুকেন। এ সুযোগে চোর চক্রের সদস্যরা মোটরসাইকেলটির তালা ভেঙে ফেলে।

পরে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা টের পেলে ওই বাজারের পাশের মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সদস্যরা রফিককে আটক করেন। অপরদিকে চোর চক্রের আরেক সদস্য বাচ্চু পালিয়ে যেতে সক্ষম হয়।

এব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহ্জাহান মিয়া এসব তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃত রফিককে একটি চোর চক্র ঢাকার গাজীপুর থেকে নেত্রকোনায় মোটরসাইকেল চুরি করার জন্য ভাড়া করে এনেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। তাকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে।

এ সময় দুইটি মাস্টার-কী যা দিয়ে ২০ থেকে ২২ সেকেন্ডের মধ্যে তারা মোটরসাইকেলের লক খুলে ফেলতে পারে সেই চাবিগুলো উদ্ধার করা হয়। আটকসহ পালিয়ে যাওয়া চোর চক্রের প্রত্যেকের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশের ও্ই ঊর্ধ্বতন কর্মকর্তা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com