শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গাপুরে যৌন সহিংসতার বিরুদ্ধে মানববন্ধন

 |  আপডেট ৩:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 254

দুর্গাপুরে যৌন সহিংসতার বিরুদ্ধে মানববন্ধন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে ডিএসকে‘র ইউবিআর ও হ্যালো আইএম প্রকল্পের আয়োজনে, সুজন, কারিতাস, ওয়াইডব্লিউসিএ, সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতন, পারি, সেরা‘র সহযোগীতায় ধর্ষন, ও ধর্ষন পরবর্তী হত্যা, যৌন অত্যাচারসহ সকল সহিংসতার বিরুদ্ধে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মঙ্গলবার দুপুওে উপজেলা পরিষদ চত্তরে এ মানববন্ধন কর্মসুচী পালিত হয়েছে।

মানববন্ধন কর্মসুচীতে ডিএসকের প্রকল্প কর্মকর্তা রুপন কুমার সরকারের সঞ্চালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ নাসির উদ্দিন, প্রেসক্লাব এর সাবেক সভাপতি মোহন মিয়া, এনজিও সমন্বয় পরিষদের সভাপতি মোঃ শামীম আহমেদ, উপজেলা সুজন এর সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম, ওয়াইডব্লিউসিএর সম্পাদিকা লুদিয়া রুমা সাংমা, ডিএসকের ট্রেনিং এন্ড এডভোকেসী অফিসার ধ্রুব সরকার, কারিতাস কর্মকর্তা ছবি ¤্রং প্রমুখ।


বক্তারা বলেন, দেশকে এগিয়ে নিতে নারীদের গুরুত্বপুর্ন ভুমিকা রয়েছে। দেশে নারীর উপর নির্যাতন এবং সহিংসতার মাত্রা দিন দিন বেড়েই চলেছে। নারী বিদ্বেষী মানসিকতা, আচরন ও সংস্কৃতি পরিহার করতে আমাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে। এ ক্ষেত্রে প্রতিটি অপরাধের সুষ্ঠু বিচার, সকল অনিয়ম, দুনীতি, দুঃশাসন এবং রাজনীতির বেড়াজাল ভেঙ্গে ফেলতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com