মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ত্রিশালে নিজ শিশু সন্তানকে শাসরুদ্ধ করে হত্যা করলেন মা

 |  আপডেট ৮:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ | প্রিন্ট  | 254

ত্রিশালে নিজ শিশু সন্তানকে শাসরুদ্ধ করে হত্যা করলেন মা

মামুনুর রশিদ,ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

নিজের দুই বছরের ছেলেকে শাসরুদ্ধ করে হত্যা করে পাশের পুকুরে ফেলে দিয়ে নিজেই আত্মচিৎকার করে এলাকাবাসীকে জানান দিলেন পাঁচ সন্তানের জননী নাছিমা খাতুন।


এ ঘটনায় ঘাতক মাকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে ও পুলিশ লাশ উদ্ধার করেছে। স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেছে। এমন লোমহর্ষক ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর গ্রামের চা’র দোকানদার আবুল কালাম স্ত্রী ও চার সন্তান নিয়ে বসবাস করেন কাচকর গ্রামের নয়াপাড়ায় নিজ বাড়িতেই। নিজে দু-সন্তান নিয়ে চায়ের দোকানের কাজ করে গভীর রাতে বাড়ি ফিরেন। এদিকে তার স্ত্রী দুই বছরের শিশু সন্তান জুলহাসকে নিয়ে বাড়িতেই থাকেন।

বৃহস্পতিবার সন্ধায় প্রতিদিনের মত শিশু সন্তানকে খাইয়ে শুয়ে পরেন। রাত দশটার দিকে শিশু সন্তানকে শাসরুদ্ধ করে হত্যা করে বাড়ির পাশে পুকুরে ফেলে দেন ঘাতক মা নাছিমা খাতুন। পরে নিজেই চিৎকার করে গ্রামবাসীকে জাগিয়ে তুলেন নিজের ছেলেকে হত্যা করেছেন বলে। এলাকাবাসী টের মেয়ে মা নাছিমা খাতুনকে আটক করে তার স্বামী ও ত্রিশাল থানা পুলিশকে খবর দেয়। মায়ের স্বীকারোক্তী অনুযায়ী বাড়ির পাশের পুকুর থেকে শিশু জুলহাসের লাশ উদ্ধার করে এলাকাবাসী।

এসময় শিশুটির মাথা, গলা ও গাড়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়। পরে ত্রিশাল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এসময় মাকে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় শিশু জুলহাসের পিতা বাদী হয়ে ত্রিশাল থানায় হত্যা মামলা দায়ের করেন।

শিশুর পিতা আবুল কালাম বলেন, আমি ২৫ বছর আগে নাছিমাকে বিয়ে করি। আমাদের ঘরে এক মেয়ে ও চার ছেলে সন্তান রয়েছে। মেয়েকে বিয়ের দেয়ার পর তিন সন্তানকে নিয়ে আমি বাজারের চায়ের দোকান করি। আমার স্ত্রী মাঝেমাঝেই মানষিক ভারসাম্যহীন হয়ে যেত।

ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) ও মামলা তদন্তকারী কর্মকর্তা সোহরাব হোসেন জানান, আমরা লাশ উদ্ধার করে আসামী আটক করি। এ ঘটনায় তার স্বামী বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা দায়ের করেছে। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com