মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হৃদয়ে শ্রীমঙ্গল”-এর উদ্যোগে নগদ অর্থ, সেলাই মেশিন ও শারদীয় দুর্গাপূজার ব্যানার প্রদান 

 |  আপডেট ৯:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 287

হৃদয়ে শ্রীমঙ্গল”-এর উদ্যোগে নগদ অর্থ, সেলাই মেশিন ও শারদীয় দুর্গাপূজার ব্যানার প্রদান 
সোলেমান আহমেদ মানিক, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ 
“হৃদয়ের টানে সেবা ও কল্যাণে হৃদয়ে শ্রীমঙ্গল” এর উদ্যোগে ক্যান্সার রোগে আক্রান্ত মাওঃ এম. এ রহীম নোমানীকে চিকিৎসার জন্য চেকের মাধ্যমে ৩১,২৫০/= একত্রিশ হাজার দুই শত পঞ্চাশ টাকা আর্থিক সহযোগিতা ও শ্রীমঙ্গল পৌরসভার পূর্বাসা আ/এ এর দু’জন দুস্থ মহিলা নিপা দেব ও ঝর্না সুত্রধরকে সেলাই মেশিন প্রদান করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিলাদের উদ্দেশ্যে বলেন, এই সেলাইমেশিন দিয়ে নিজেদের স্বাবলম্বী করে তুলতে, এবং বাচ্চাদের যেন অবশ্যই লেখাপড়া করান।
শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ৩টায় উপজেলা পরিষদ হলরুমে হৃদয়ে শ্রীমঙ্গল এর বাংলাদেশ পরিচালক মোঃ মোছাব্বির আলী মুন্নার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম। এসময় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হৃদয়ে শ্রীমঙ্গল এর পক্ষথেকে বিভিন্ন পূজা মণ্ডপে শুভেচ্ছা ব্যানারও প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হৃদয়ে শ্রীমঙ্গল ইউকে এর উপদেষ্টা শেখ ফারুক আহমেদ চৌধুরী, হৃদয়ে শ্রীমঙ্গল বাংলাদেশ এডমিন কামরুল হাসান দোলন, প্রতাপ গোয়ালা, বেলাল আহমেদ, সদস্য দেলোয়ার হোসেন মামুন, ফাহাদ আহমেদ, নিজাম খাঁন প্রমুখসহ হৃদয়ে শ্রীমঙ্গলের স্থাানীয় নেতৃবৃন্দ এবং শ্রীমঙ্গলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীগন।
অনুষ্ঠান শেষে মাওলানা এম. এ. রহিম নোমানীর রোগ মুক্তি ও “হৃদয়ে শ্রীমঙ্গল” এর সকলের জন্য দোয়া করা হয়।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com