বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সরিষাবাড়ীতে ৪০০ পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী দিলেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান

রাইসুল ইসলাম, সরিষাবাড়ী:  |  আপডেট ৭:২৯ অপরাহ্ণ | রবিবার, ০৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  | 227

সরিষাবাড়ীতে ৪০০ পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী দিলেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান

সারা বিশ্ববাসীর আতঙ্ক করোনাভাইরাস। ওষুধবিহীন অজানা রোগে দীর্ঘ হচ্ছে লাশের সারি। এ রোগে আক্রান্ত হয়ে কেউ মুত্যুবরণ করলে ভয়ে দাফন করতে আসছে না আপনজনরাও। প্রতিদিন কর্মহীন-শ্রমিক ও পথবাসিদের মাঝে খাদ্য স্বাস্থ্য সামগ্রী বিতরণে তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এর নির্দেশেনায় উপজেলা প্রশাসনকে সহযোগীতা করার জন্য কড়া নির্দেশ দিয়েছেন দলীয় নেতা-কর্মীদের। পাশাপাশি ধণ্যাঢদের সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার জন্য আহব্বান জানিয়েছেন। এ ছাড়াও গরীব অসহায়দের খোজ খবর নেয়ার তাগিদও দেন তথ্য প্রতিমন্ত্রী।

করোনাভাইরাস মোকাবিলায় উপজেলার পোগলদীঘা ইউনিয়নের ৪শ হত দরিদ্রের মাঝে খাবার ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান। সামাজিক দুরত্ব বজায় রেখে হতদরিদ্রদের বাড়িতে গিয়ে তার ব্যাক্তিগত তহবিল হতে ও জিআর বরাদ্ধের খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সামগ্রী হাতে তুলে দেন। করোনা প্রতিরোধ খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তথ্য প্রতিমন্ত্রী।


তথ্য প্রতিমন্ত্রীর নির্দেশনায় উপজেলা প্রশাসন ও ডাঃ মুরাদ হাসানের প্রতিনিধি সাখাওয়াত হোসেন মুকুলসহ শিমলা বাজার বাষষ্ট্যান্ডের ইউনিট দিনরাত কাজ করছেন। করোনা প্রতিরোধ কর্মসূচীর মানবিক সহায়তা কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে সহায়তা হিসেবে উপকরণ সামগ্রী দেয়া হয়েছে এর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান। গরীব, দুস্থ ও অসহায় মানুষের কাছে সরকারি সহায়তা পৌঁছে দেয়ার লক্ষ্যে স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করছেন উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও নিম্ন আয়ের রিকশাচালক ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সুত্রে জানা গেছে ,করোনা ভাইরাস প্রতিরোধ কর্মসূচীর মানবিক সহায়তা হিসেবে ৪১ মেঃ টন চাল ও দেড় লক্ষ টাকা বরাদ্ধ পাওয়া গেছে।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com