শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে পূর্ব শক্রতার জের ধরে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা

 |  আপডেট ৮:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 212

শ্রীমঙ্গলে পূর্ব শক্রতার জের ধরে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা

শ্রীমঙ্গল প্রতিনিধি:

পূর্ব শক্রতার জের ধরে রুয়েল মিয়া(৩২) নামে এক লেবু ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় সন্ত্রাসীরা।
মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজঘাট চা বাগান এলাকায় এই ঘটনা ঘটে। এসময় তাকে মোটর সাইকেলের গতিরোধ করে প্রাণে হত্যার উদ্দেশ্য এলোপাতাড়ী মারপিট করে। এসময় মুরাদ মিয়া (৩৫) তাকে প্রাণে হত্যার জন্য হাতে থাকা কাঠের রুল মারিলে তখন তার ডান হাতের আঙ্গুল হাড়ভাঙ্গা জখম হয়।


শ্রীমঙ্গল উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী রুয়েল মিয়া বলেন,রাজনৈতিক শক্রতার কারণে দীর্ঘদিন ধরেই আমাকে হত্যার হুমকি দিয়ে আসছিল সন্ত্রাসী মুরাদ মিয়া।

তার সূত্র ধরে আমি আমার লেবু বাগান যাওয়ার পথে রাজঘাট চা বাগান রাস্তায় আমার মোটর সাইকেলের গতিরোধ করিয়া মুরাদ মিয়ার নেতৃত্বে কাছউার মিয়া(৩৫) মালেক মিয়া(৪০) ও কামাল মিয়া (৩০) আমাকে চা বাগানের ভিতরে নিয়ে গামছা দিয়ে চোখ বেঁধে মারপিট করে এবং আমার শার্টের পকেট থাকা ৬০হাজার টাকা নিয়ে যায়। এসময় আমার চিৎকার শুনে রাস্তা দিয়ে যাওয়া পথচারীরা ছুটে আসলে সন্ত্রাসীরা প্রাণে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় তখন পথচারীরা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ করা হবে।

শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এবিষয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com