শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রীবরদীতে ধর্ষিত শিশুর মায়ের ওপর হামলা

 |  আপডেট ৭:২৯ অপরাহ্ণ | সোমবার, ২৬ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 245

শ্রীবরদীতে ধর্ষিত শিশুর মায়ের ওপর হামলা

মো. আব্দুল বাতেন, শ্রীবরদী প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে ধর্ষিত এক শিশুর মায়ের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে ওই শিশুর মা রাশেদা বেগম আহত হয়ে উপজেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটে গত ২২ আগস্ট রাতে উপজেলা ভেলুয়া ইউনিয়নের শিমুলচুড়া গ্রামে ওই শিশুর বাড়িতে। ঘটনাটি নিয়ে ওই শিশুর পরিবারে আতংক বিরাজ করছে।


জানা যায়, গত ২২ জুন উপজেলার ভেলুয়া ইউনিয়নের শিমুলচুড়া গ্রামে ফুলু মিয়ার ৩ বছর বয়সের শিশু কন্যা ধর্ষণের ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়। পরে পুলিশ ওই এ ঘটনার প্রধান আসামী পার্শ্ববর্তী বাড়ির কাশেম মিয়ার ছেলে ইসমাইল (২০) সহ তিনজনকে আটক করে কোর্টে সোপর্দ করেছে। পরবর্তীতে অপর দুই আসামী জামিনে আসে।

এ ঘটনার প্রায় দুইমাস পর গত ২২ আগস্ট রাত নয়টার দিকে ওই শিশুর মা বসত ঘর থেকে বের হয়ে টিউবওয়েলের পানি আনতে গেলে পেছন থেকে দুর্বৃত্তরা তার মাথায় আঘাত করে পালিয়ে যায়। এতে রাশেদা বেগম গুরুতর আহত হলে আশপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সদ্য প্রসূতি রাশেদা বেগম প্রায় এক মাস বয়সে শিশুকে নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত রাশেদা বেগমের স্বামী ফুলু মিয়া জানান, এ ঘটনায় তার মেয়ে ধর্ষণের অভিযোগে মামলার আসামী পার্শ্ববর্তী বাড়ির সুরুজ আলীর ছেলে আজিজল হক সহ কয়েকজনের নামে থানায় একটি অভিযোগ দাখিল করেছে। তিনি বলেন, এ ঘটনার পর থেকেই আমরা আতংকে আছি।

তবে পূর্ব শত্রæতা ও হিংস্বাত্বকভাবে জড়িয়েছেন বলে দাবি করে আজিজল হক জানান, তারা তার মেয়ে ধর্ষণসহ পরবর্তী ঘটনার সাথে জড়িত নয়। এমনকি এ ঘটনার প্রধান আসামীর বাড়িই আলাদা। তার সাথে আমাদের কোনো সম্পৃক্ততা নাই। পূর্ব শত্রæতার জের ধরেই ওই ঘটনায় আমাদেরকেও জাড়িয়ে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। বিষয়টি সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থার দাবি তুলেছেন ভুক্তভোগি সহ স্থানীয়রা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com