শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষরোপণ কার্যক্রম উদ্বোধন

 |  আপডেট ৬:৪৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 245

শ্রীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষরোপণ কার্যক্রম উদ্বোধন

সামসুল হক জুৃয়েল, গাজীপুর প্রতিনিধিঃ

“গাছ লাগান পরিবেশ বাচাঁন” এই স্লোগান কে সামনে রেখে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী এলাকার সেচ্ছাসেবী সংগঠন “প্রচেষ্টা প্রাণের সেবা” এর উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসুচির শুভ উদ্বোধন করা হয়েছে।


 

বৃহস্পতিবার(৩ অক্টোবর) দুপুর ১২ টায় বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শামসুল হক (বাদল সরকার) ইউনিয়ন পরিষদ ভবনের সামনে বকুল ফুলের চারা রোপন করে বৃক্ষ রোপণের শুভ সুচনা করেন।

 

সংগঠনটির উদ্যোক্তা মাহবুব আলম সজিব জানান, এ কর্মসূচির আওতায় প্রথমে বরমী ইউনিয়নের কয়েকটি মাদ্রাসা এবং স্কুল প্রতিষ্ঠানের সামনে পেয়ারা ও কাঠাল গাছের চারা রোপন করবো। পরবর্তীতে  শ্রীপুর থানার সকল শিক্ষা প্রতিষ্ঠানে একে একে বৃক্ষরোপণ কার্যক্রম পরিচালনা করা হবে।

 

বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শামসুল হক (বাদল সরকার) জানান,আমি এই স্বেচ্ছাসেবী সংগঠনকে স্বাগত জানাই। কারণ বর্তমান যুব সমাজকে বিভিন্নরকম অনৈতিক কর্মকান্ড থেকে বৃক্ষরোপণ কার্যক্রম, বা খেলাধুলাই পারে তাদের কে সঠিক পথে ফিরিয়ে আনতে।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,বরমী ইউনিয়ন আওয়াামীলীগের সভাপতি আলী আমজাত পন্ডিত, সাধারণ সম্পাদক হারুন খন্দকার, সংগঠনটির সদস্য আজহার সরকার,আশরাফ মোল্লা, সোহাগ মোড়ল, নাজমুল ইসলাম ছাড়াও আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com