মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীপুরের ইউএনও’র সরকারি নম্বর ক্লোন

 |  আপডেট ১:৫৭ অপরাহ্ণ | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 236

শ্রীপুরের ইউএনও’র সরকারি নম্বর ক্লোন

সামসুল হক জুয়েল,গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা নির্বাহী নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-এর সরকারি মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে বলে জানা গেছে।

ক্লোন করা সরকারি নম্বরটি হলো 01783865886। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফিন।


জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি নম্বর দিয়ে কে বা কারা ফোন করে টাকা দাবী করছে এবং বিভিন্ন পুরস্কার এর প্রলোভন দেখাচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুক পেজ
“উপজেলা প্রশাসন, শ্রীপুর-গাজীপুর”- আইডিতে বিষয়টি নিয়ে একটি পোস্ট দেয়া হয়েছে।

সেখানে উল্লেখ করা হয়েছে,

#সতর্কতামূলক_পোস্ট—–
উপজেলা নির্বাহী অফিসার, শ্রীপুর, গাজীপুর এর সরকারি মোবাইল নং 01783865886 ক্লোন করে কে বা কারা ফোন করে টাকা চাইছে এবং বিভিন্ন পুরস্কার এর প্রলোভন দেখাচ্ছে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হল।

যদি এই নাম্বর বা অন্য কোন নাম্বার থেকে কল করে উপজেলা নির্বাহী অফিসারের পরিচয় দিয়ে কেউ টাকা চায় অথবা অন্য কোন প্রলোভন দেখায় তাহলে তাৎক্ষণিক ফোন করে থানায় জানানোর জন্য অনুরোধ করা হল।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামছুল আরেফীন জানান, আমার কাছে কয়েকটি সূত্র থেকে অবগত করা হয়েছে যে, গত কদিন ধরে আমার সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও মাওনা হাই স্কুলের শিক্ষককে অজ্ঞাত ব্যক্তি ফোন করে নানা বিষয় সম্পর্কে বলে টাকা দাবী করে।

পরে শিক্ষকগন বিষয়টি আমাকে জানালে আমি বিষয়টি শ্রীপুর থানাকে আবগত করি এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ জানাই।

এছাড়াও এই বিষয়ে সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়ে ‘উপজেলা প্রশাসন, শ্রীপুর, গাজীপুর’ নামক আমাদের ফেসবুক পেজ এবং আইডিতে একটি পোস্ট দেয়া হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com