মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ হল রাবির ভর্তি পরীক্ষা

 |  আপডেট ৪:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 187

শেষ হল রাবির ভর্তি পরীক্ষা

মেহেদী হাসান,রাবি সংবাদদাতা:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের দুই দিনব্যাপী ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।  মঙ্গলবার দুপুর দেড়টায় সি ইউনিটে দ্বিতীয় শিফটের পরীক্ষার মধ্য দিয়ে পরীক্ষাগ্রহণ পর্ব শেষ হয়।


এদিন সকাল ৯টা থেকে ১০টা ৪৫ পর্যন্ত ‘সি’ ইউনিটের গ্রুপ-১ (বিজ্ঞান) এবং বেলা ১১টা ৪৫ থেকে দেড়টা পর্যন্ত গ্রুপ-২ (বিজ্ঞান) ও গ্রুপ-৩ (অ-বিজ্ঞান)) এর পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর আগে গত সোমবার এ ও বি ইউনিটের ভর্তি পরীক্ষা হয়। এ বছর তিনটি ইউনিটের অধীনে ৪ হাজার ৭১৩টি আসনের বিপরীতে ৭৮ হাজার ৯০ জন ভর্তিচ্ছু আবেদন করেন।

জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাস কুমার কর্মকার বলেন, এ বছরের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সার্বক্ষণিক বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, আইন শৃঙ্খলা বাহিনী ও ট্রাফিক পুলিশ তৎপর থাকায় পরীক্ষার্থী ও অভিভাবকদের কোনো প্রকার ভোগান্তিতে পড়তে হয়নি। পরীক্ষার ফলাফল কবে প্রকাশ করা হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগে এমসিকিউ ও পরে লিখিত খাতা হাতে দেখতে হবে। তবে আমরা খুব কম সময়ে নির্ভুল ফলাফল প্রকাশ করার চেষ্টা করবো।

এছাড়াও ভর্তি পরীক্ষার ফলাফলসহ সংশ্লিষ্ট যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (যঃঃঢ়://ধফসরংংরড়হ.ৎঁ.ধপ.নফ/ঁহফবৎমৎধফঁধঃব/) থেকে জানা যাবে।

 

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com