মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেরপুরে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার

 |  আপডেট ২:৫৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 197

শেরপুরে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার

খোরশেদ আলম,শেরপুর থেকে:

শেরপুরের ঝিনাইগাতীতে তৃতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে ইসমাইল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার রাতে পুলিশ উপজেলার দাড়িয়ারপাড় গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। ইসমাইল হোসেন ওই গ্রামের আজিজুর রহমানের ছেলে। পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, ২০ আগস্ট মঙ্গলবার রাতে প্রতিবেশী দিনমজুর কন্যা ও কালিনগর চৌরাস্তা ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রী (১০)’কে ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে।

ওই ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দেয় ইসমাইল হোসেন। ওই স্কুল ছাত্রীর পরিবার ও স্থানীয় বাসিন্দারা জানায়, ঘটনার রাতে ওই স্কুল ছাত্রীর বড় বোন অসুস্থ্যতা জনিত কারণে তার বাবা-মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছিলেন। ওই স্কুল ছাত্রী ও তার বড় ভাই বাড়ীতে ছিল।

রাত ১০টার দিকে ঘুমন্ত স্কুল ছাত্রীকে বাড়ীতে রেখে তার বড় ভাই বাড়ীর বাইরে যায়। এ সময় ওই স্কুল ছাত্রীকে ঘরে একা পেয়ে এ ঘটনা ঘটায় ইসমাইল হোসেন। তবে ওই স্কুল ছাত্রীর পরিবারের অভিযোগ তার কন্যাকে ধর্ষণ করা হয়েছে। এ ব্যাপারে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বুধবার রাতে থানা পুলিশ ইসমাইল হোসেনকে গ্রেফতার করে। আজ বৃহস্প্রতিবার ইসমাইল হোসেনকে আদালত সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। (নালিতাবাড়ী-ঝিনাইগাতী) সার্কেলের সার্কেল অফিসার জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com