মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোহনগঞ্জে পৌর কর্মচারীর ওপর হামলার প্রতিবাদে নেত্রকোনায় মানববন্ধন

 |  আপডেট ১:৪৫ অপরাহ্ণ | রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 209

মোহনগঞ্জে পৌর কর্মচারীর ওপর হামলার প্রতিবাদে নেত্রকোনায় মানববন্ধন

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ

মোহনগঞ্জ পৌরসভার কর্মচারী প্রদীপ চন্দ্র কর্মকারের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানবন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বিক্ষুব্ধ পৌর কর্মকর্তা কর্মচরীরা।


বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন নেত্রকোনা জেলা শাখার ব্যানারে ক্ষুব্ধ পৌর কর্মকর্তা কর্মচারীরা দুপুর ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন চলাকালে সরকারী কাজে বাঁধা প্রদান এবং পৌর কর্মচারী প্রদীপ চন্দ্র কর্মকারের উপর ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সভাপতি কাজী নূরুন্নবী, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আতাউর রহমান, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি মোঃ কামরুল হক, মোহনগঞ্জ পৌর ইউনিটের সভাপতি এরশাদুর রহমান ও মোনগঞ্জ পৌর সভার সচিব শৈবাল চন্দ্র সাহা প্রমূখ। পরে নেতৃবৃন্দ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com