মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তির আগেই ‘সাহো’র আয় ৩ বিলিয়ন রুপি

 |  আপডেট ১২:১২ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 252

মুক্তির আগেই ‘সাহো’র আয় ৩ বিলিয়ন রুপি

এরই মধ্যে ‘সাহো’ নিয়ে আলোচনার মাত্রা শীর্ষে। কবে মুক্তি পাবে সিনেমাটি। দর্শকদের যখন এই অপেক্ষার পালা শেষ হলো সেই সময় আবার পাল্টানো হলো মুক্তির তারিখ। শেষ পর্যন্ত চূড়ান্ত হয় ৩০ আগস্ট মুক্তি পাচ্ছে প্রভাস ও শ্রদ্ধা জুটির ‘সাহো’। সিনেমাটি নির্মাণ করেছেন সুজিত।

সিনেমার টিজার থেকে শুরু করে ট্রেলার সবকিছুতেই বাজিমাত করেছে ছবিটি। মুক্তির আগেই ‘সাহো’ আয় করলো ৩ বিলিয়ন রুপি। থিয়েট্রিক্যাল রাইটস বিক্রয় থেকে ছবিটি আয় করেছে ৩২০ কোটি। তাছাড়াও টিজার এবং ট্রেলারের মাধ্যমে ছবির অনেক মুনাফা হয়েছে। ‘সাহো’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবিতে প্রভাস ও শ্রদ্ধা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। এই প্রথমবার সাউথ ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন শ্রদ্ধা।


‘বাহুবলী’ মুক্তির পর বলিউডে প্রভাসের ভক্তদের সংখ্যা বাড়তে শুরু করে। এরপর ‘বাহুবলী ২: দ্য কনক্লুসান’-এ প্রভাসের অ্যাকশন ছবিটিকে আলাদা মাত্রায় নিয়ে যায় এবং বক্স অফিসে তা সুপারহিট হয়। এরপর থেকে প্রভাসের পারিশ্রমিকও বেড়ে যায়। এ নিয়ে একবার বিতর্কিতও হয়েছেন তিনি। কারণ পারিশ্রমিকের মাত্রা ছিল অতিরিক্ত। প্রথমে শোনা যায়, ‘সাহো’র জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন প্রভাস। কিন্তু প্রভাস এক সাক্ষাত্কারে জানান পারিশ্রমিকের অঙ্কটা। এই সিনেমার জন্য প্রভাস নিয়েছেন ৮০ কোটি রুপি।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com