সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মদনে কেন্দ্র সচিবসহ তিন শিক্ষককে অব্যাহতি

মোতাহার আলম চৌধুরী,মদন (নেত্রকোনা) প্রতিনিধি ঃ  |  আপডেট ২:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  | 188

মদনে কেন্দ্র সচিবসহ তিন শিক্ষককে অব্যাহতি

নেত্রকোনার মদনে এসএসসি পরীক্ষার প্রথম দিনের বাংলা-২ (ভোকেশনাল) পরীক্ষায় কর্তব্য কাজে অবহেলা করায় কেন্দ্রসচিবসহ তিন শিক্ষককে বুধবার অব্যাহতি দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও মোঃ ওয়ালীউল হাসান।

চলতি এসএসসি পরীক্ষায় মদন আদর্শ কারিগরি ও বাণিজ্য কলেজ কেন্দ্রের একটি কক্ষে ভোকেশনালের নিয়মিত ১৫ পরীক্ষার্থীকে নতুন সিলেবাসের প্রশ্নপত্র না দিয়ে পুরাতন সিলেবাসের প্রশ্নপত্রে পরীক্ষা নেয়। এ ব্যাপারে শিক্ষার্থী ও অভিভাবকগণ মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন।


তিনি তদন্ত সাপেক্ষে ঘটনার সত্যতা পেয়ে বুধবার কর্তব্য কাজে অবহেলার কারণে কেন্দ্রসচিব ও মদন আদর্শ কারিগরি বাণিজ্য কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম গাজী, জনতা কারিগরি ও বাণিজ্য কলেজের অধ্যক্ষ সহকারি কেন্দ্র সচিব মোঃ আরিফুর রহমান ও রেনেসা কারিগরি কলেজের প্রভাষক শফিউল বাশারকে এক পত্রের মাধ্যমে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেন।
পত্রপ্রাপ্তির পর থেকে কেন্দ্র সচিব মদন আদর্শ কারিগরি ও বাণিজ্য কলেজের বাংলা প্রভাষক সামছুল হক ও কম্পিউটার প্রভাষক মিজানুর রহমানকে হল সুপারের দায়িত্ব দেয়া হয়েছ বলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও মোঃ ওয়ালীউল হাসান জানান, বাংলা-২ (ভোকেশনাল) নিয়মিত ১৫ পরীক্ষার্থীকে পুরাতন সিলেবাসে পরীক্ষা নেয়ায় কেন্দ্রসচিবসহ তিন শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে এবং নতুন কেন্দ্রসচিব ও হল সুপারকে দায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com