মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভেড়ামারায় ডেঙ্গু কেড়ে নিল আরো এক গৃহবধুর প্রান

 |  আপডেট ৮:৪৪ অপরাহ্ণ | শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 209

ভেড়ামারায় ডেঙ্গু কেড়ে নিল আরো এক গৃহবধুর প্রান

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া :

কুষ্টিয়ার ভেড়ামারায় ডেঙ্গু কেড়ে নিয়েছে আরো এক গৃহবধু’র প্রান। রওশন আরা নামের (৪৫) ওই গৃহবধু ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর গ্রামের মসলেম মালিথার স্ত্রী। স্থানীয় ভাবে ডেঙ্গু আক্রান্ত হওয়ার ৬ দিনের মাথায় গতকাল শনিবার ভোর ৬টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।


এ নিয়ে ভেড়ামারা উপজেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ এ। এর আগে স্থানীয় ভাবে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ধরমপুর ইউনিয়নের কাজিহাটা গ্রামের রায়হান আলীর স্ত্রী মিনা খাতুন এবং পরানখালী গ্রামের মাসুদ আলম লিটনের পুত্র সাঈদ (১০) মৃত্যু বরন করে।

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নিহত রওশন আরার স্বামী মসলেম মালিথা জানিয়েছে, নিজবাড়ি থেকেই ডেঙ্গুতে আক্রান্ত হয় রওশন আরা। স্থানীয় ভাবে ডেঙ্গু শনাক্ত হওয়ার পর প্রথমে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সতে নেওয়া হলে তারা রেফার্ড করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ৬টার দিকে মারা যায়।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানিয়েছেন, গত ৮ সেপ্টেম্বর প্রথম ডেঙ্গু রোগ শনাক্ত হয় রওশন আরার। এরপর ১০ সেপ্টেম্বর তাকে রামেক হাসপাতালে আনা হয়। রাজশাহীতে আসার পর তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে বৃহস্পতিবার সাধারণ ওয়ার্ড থেকে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি আজ মারা গেলেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com