বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় গণপরিবহনে ৩৫ মামলা, জরিমানা

পূর্বকন্ঠ ডেস্ক:  |  আপডেট ৯:১৫ অপরাহ্ণ | বুধবার, ০৩ জুন ২০২০ | প্রিন্ট  | 209

ব্রাহ্মণবাড়িয়ায় গণপরিবহনে ৩৫ মামলা, জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশনা ভেঙ্গে অতিরিক্ত যাত্রী পরিবহন এবং সামাজিক দূরত্ব না মানার দায়ে বিভিন্ন গণপরিবহনের চালক ও যাত্রীদের বিরুদ্ধে ৩৫টি মামলা দায়ের করেছেন ভ্রাম‌্যমাণ আদালত।

বুধবার (৩ জেুন) সকাল থেকে দুপুর ৩টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার বিশ্বরোড মোড়, কুমিল্লা-সিলেট মহাসড়কের পৌর এলাকার কাউতলী মোড় ও বিরাসার মোড়ে পৃথক এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।


আদালত চলাকালে ৮১ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং ১১৭টি ত্রি-হুইলার জব্দ করা হয়। এর মধ্যে রয়েছে ১০২টি ব্যাটারি চালিত ইজিবাইক এবং ১৫টি সিএনজিচালিত অটোরিক্সা রয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে পৃথক ভ্রাম্যমাণ আদালত চলাকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য ও কিশোর কুমার দাস।

ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেওয়া সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া বলেন, ‘সরকারের ঘোষণা অনুযায়ী পঞ্চাশ ভাগ যাত্রী পরিবহনের আইন ভঙ্গ করে অতিরিক্ত যাত্রী পরিবহন করার দায়ে এবং গণপরিবহনের চালক ও যাত্রীরা মাস্ক না পরার দায়ে তাদের বিরুদ্ধে ৩৫টি মামলায় ৮১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া ১১৭টি ত্রি-হুইলার জব্দ করা হয়।’

তিনি বলেন, ‘ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।’

মাইনুদ্দীন রুবেল/সনি

 

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com