সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পূর্বধলা প্রেসক্লাবে কেন্দ্রীয় নেতা আহমদ হোসেন ও সাংসদ জাকিয়া পারভিন খানম মনি’র মতবিনিময়

সৈয়দ আরিফুজ্জামান:  |  আপডেট ৭:৫৫ অপরাহ্ণ | রবিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  | 194

পূর্বধলা প্রেসক্লাবে কেন্দ্রীয় নেতা আহমদ হোসেন ও সাংসদ জাকিয়া পারভিন খানম মনি’র মতবিনিময়

পূর্বধলা প্রেসক্লাবে স্থানীয় ও তৃণমূল সংবাদ কর্মীদের সাথে সৌহার্দ্যপূর্ণ এক পরিবেশে গতকাল ৮ ফেব্রæয়ারি (শনিবার) মতবিনিময়ে অংশ নেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের টানা চতুর্থ বারের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। যিনি তৃণমূল রাজনীতি থেকে যাত্রা শুরু করে ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় দায়িত্বে আসীন এক প্রিয় মানুষ।

পূর্বধলার আপামর জনগণের সাথে যার রয়েছে কয়েক যুগের মুজিবীয় আদর্শে এক সাথে পথচলা। তিনি বরাবরই সংবাদিক বান্ধব ও সাংবাদ কর্মীদের একজন প্রিয় মানুষ। গণমানুষের সাথে তার সম্পৃক্ততা, মাটি ও মানুষের প্রতি তার আগ্রহ ও টান সর্বজনবিদিত। এমন একজন প্রিয় মানুষকে প্রেসক্লাব আঙ্গিনায় পেয়ে সকল সংবাদকর্মীরাই যারপরনাই আপ্লæত। মতবিনিময় অনুষ্ঠানে এসময় তার সাথে ছিলেন সংরক্ষিত আসনের সাংসদ তারই সহধর্মিনী জাকিয়া পারভিন খানম মনি।
গতকাল অপরাহ্নে অপরাপর নেতৃবৃন্দসহ প্রেসক্লাব আঙ্গিনায় পৌছুঁলে ক্লাবের সদস্যগণ ফুলেল শুভেচ্ছায় এক আনন্দঘন পরিবেশে অতিথিদের বরণ করে নেন।


শুরুতে পূর্বধলা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্লাবের দীর্ঘ পথপরিক্রমার নানান দিক তুলে ধরেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম। অতিথিগণ মনোযোগ সহকারে ক্লাবে বর্তমান সংস্কার কাজসহ বিভিন্ন বিষয়ের খোজঁখবর নেন।
কেন্দ্রীয় নেতা আহমেদ হোসেন তার বক্তব্যে প্রথম বারের মত পূর্বধলা প্রেসক্লাবে তার উপস্থিতির উল্লেখ করে এমন আয়োজনের জন্য ক্লাবের সকলকেই ধন্যবাদ জ্ঞাপন করেন। আলাপ-চারিতায় তিনি ক্লাবের সকল সদস্যদের তৃণমূলের সমস্যা ও সম্ভাবনা নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে উদ্যোগী হবার পরামর্শ দেন।

তিনি পূর্বধলা প্রেসক্লাবকে নেত্রকোনা জেলার অন্যতম শ্রেষ্ঠ ক্লাবে গড়ে তোলার প্রতি গুরুত্বারোপ করেন। সংবাদ কর্মীদের প্রতি তার বৈশিষ্ট্যগত মমতাবোধ থেকে পূর্বধলা প্রেসক্লাবের সার্বিক কল্যাণে সকল সময় পাশে থাকার প্রতিশ্রæতি ব্যাক্ত করেন। তার বক্তব্যে পূর্বধলা প্রেসক্লাবের সংবাদকর্মীরা যেন পেশাগত দায়িত্ব পালনের মাধ্যমে সমৃদ্ধ পূর্বধলা বিনির্মানে ভূমিকা রাখতে পারে তার জন্য ভবিষ্যতে এক সাথে পথচলা অব্যাহত রাখার মতপোষন করেন।

সংরক্ষিত আসনের সাংসদ জাকিয়া পারভিন খানম মনি তার বক্তব্যে পূর্বধলা প্রেসক্লাবের সদস্যদের সাথে আনুষ্ঠানিকভাবে তার পরিচয় পর্বকে এক সুখকর অনুভূতি হিসেবে বিবেচনায় নিয়ে ক্লাবের সাথে তার পরবর্তী সময় কার্যকর যোগাযোগ অব্যাহত রাখার প্রতিশ্রæতি দেন।

মতবিনিময় সভায় এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের উপজেলা কমিটির সভাপতি জাহিদুল ইসলাম সুজন, জেলা পরিষদ সদস্য এ কে এম মাজহারুল ইসলাম রানা, জেলা পরিষদ সদস্য পারভিন আক্তার, আওয়ামীলীগ নেতা কালাম তালুকদার, যুবলীগ নেতা আহনাফ হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন, যুবলীগ নেতা আকাদুল ইসলাম, শহীদুল ইসলাম আঙ্গুর, মোঃ মোফাজ্জল হোসেন, মোঃ লুৎফর রহমান, ছাত্রলীগ উপজেলা কমিটির সভাপতি সারোয়ার হোসেন খোকন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদিরসহ আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পূর্বধলা প্রেসক্লাবের পক্ষে এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন, ক্লাবের অন্যতম সদস্য মাহমুদুল হাসান রতন, সহ সভাপতি মোঃ শফিকুজ্জামান শফিক, যুগ্ম সাধারণ সম্পাদক নোমান শাহরিয়ার, সিনিয়র সদস্য মোঃ জাকির হোসেন খান কামাল, ক্রীড়া বিষয়ক সম্পাদক শিমুল সাখাওয়াত, সদস্য নূর উদ্দীন মন্ডল দুলাল, কোষাধ্যক্ষ শহীদুল্লাহ সংগ্রাম, সদস্য শাহ্ মোস্তাফিজ রাজিব, দি ডেইলী অবজারভারের প্রতিনিধি এমদাদুল ইসলাম, আজকের আরবান এর উপজেলা প্রতিনিধি মোঃ জিয়াউর রহমান প্রমুখ।

গতকাল পূর্বধলা প্রেসক্লাব চত্বরে শীতের পড়ন্ত বিকেল বেলাটি ছিলো এক ভিন্ন আমেজে ভরপুর। জাতীয় রাজনীতির দাপুটে অথচ নির্মোহ প্রিয় মানুষটির সাথে দীর্ঘ সময় খোলামেলা ও আন্তরিক পরিবেশে আড্ডা ক্লাবের উপস্থিত সকলের জন্যই ছিলো প্রেরণার। এর সাথে ভিন্ন মাত্রা যোগ হয় কেন্দ্রীয় নেতা আহমেদ হোসেন, সাংসদ জাকিয়া পারভিন খানম মনি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন কে ক্লাবের প্রতি তাদের মমত্ববোধ, আন্তরিকতা ও ভালোবাসার নিদর্শন হিসেবে তাদেরকে পূর্বধলা প্রেসক্লাবে উপদেষ্টা হিসেবে ঘোষণার মধ্যদিয়ে। ক্লাবের সদস্য সহ উপস্থিত সকলেই এই সিদ্ধান্তকে হর্শ্বধ্বনি আর করতালি মাধ্যমে স্বাগত জানায়।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com