শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পূর্বধলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

 |  আপডেট ১০:৩৭ অপরাহ্ণ | শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 236

পূর্বধলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত
পূর্বধলা সংবাদদাতা:
আজ ৩০ আগস্ট (শুক্রবার) পূর্বধলা প্রেসক্লাব কার্যালয়ে নবগঠিত কমিটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে সভার কাজ শুরু হয়। সভার কার্যক্রমকে দুটি অধিবেশনে ভাগ করা হয়।
বিদায়ী সভাপতি মো: শফিকুল আলম শাহীন এর সভাপতিত্বে শুরু হয় প্রথম অধিবেশন। বিদায়ী সভাপতি বিগত সময়ে তাকে সহযোগিতার জন্য প্রেসক্লাবে সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আনুষ্ঠানিক ভাবে নতুন কমিটির সভাপতি সৈয়দ আরিফুজ্জামানের নিকট দায়িত্ব হস্তান্তর করে নতুন কমিটির সাফল্য প্রত্যাশা করেন। এর পর সৈয়দ আরিফুজ্জামানের সভাপতিত্বে শুরু হয় নবগঠিত কমিটির সভার কাজ। সভা সঞ্চালনা করেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলাম।
সভাপতির স্বাগত বক্তব্য শেষে ক্লাবের সদস্য জুলফিকার আলী শাহীন প্রয়াত দুইজন সাবেক সভাপতির স্মরণে শোক প্রস্তাব আনেন। পূর্বধলা প্রেসক্লাবের বিভিন্ন মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেছেন এমন দুইজনের একজন প্রতিষ্ঠাতা সভাপতি ও পূর্বধলা জগৎমনি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আলী আহাম্মদ খান পাঠান কাঞ্চন ও অপর জন প্রদীপ চন্দ্র সিংহ।
তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। তাঁদের স্মৃতিচারন করে বক্তৃতা করেন প্রেসক্লাবের সিনিয়র সদস্য জুলফিকার আলী শাহীন ও নূর আহাম্মদ খান রতন। সভার নির্ধারিত আলোচনায় প্রেসক্লাবের সংস্কার, ব্যাংক হিসাব খোলা, বৈদ্যুতিক সংযোগ দেওয়া এসব বিষয়ের উপর আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাকির আহম্মদ খান কামাল, মাহমুদুল হাসান রতন, সহ-সভাপতি শফিকুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক কে বি এম নোমান শাহরিয়ার, কোষাধ্যক্ষ মোঃ শহীদুল্লাহ, ক্রিড়া সম্পাদক শিমুল সাখাওয়াত, মোঃ গোলাম মোস্তফা, মোহাম্মদ আলী জুয়েল ও শাহ্ মোস্তাফিজ রাজিব প্রমুখ।
পরিশেষে সভাপতির বক্তব্যে সৈয়দ আরিফুজ্জামান তাকে প্রেসক্লাবের সভাপতি নির্বাচন করায় সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সকলের সহযোগিতা ও সম্মিলিত উদ্যোগে পথ চলার অঙ্গীকার ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com