শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পূর্বধলায় এক নারীসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক

 |  আপডেট ১২:৫৬ অপরাহ্ণ | বুধবার, ২৮ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 579

পূর্বধলায় এক নারীসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক

পূর্বধলা (নেত্রকোনা ) প্রতিনিধি:

নেত্রকোনার পূর্বধলা থানা পুলিশ মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, হেরোইন ও ছোলাইমদসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে । এদের মধ্যে একজন নারী রয়েছে।


আটককৃত হলেন, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ময়লাকান্দা গ্রামের রমজান আলীর ছেলে রতন মিয়া (৩৫), ময়মনসিংহের ফুলপুর উপজেলার তারাকান্দা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আজাহার (২৬) একই উপজেলার মহিষপুর গ্রামের মুঞ্জুর ইসলামের ছেলে কাউছার আহমেদ (২০), দিগেরকান্দা গ্রামের আফাজ উদ্দিনের মেয়ে নাছিমা বেগম (২৪) ও পূর্বধলা উপজেলার দীঘজান গ্রামের সবুজ মিয়া (৪৫)।

পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শ্যামগঞ্জ গরুহাট্টা এলাকায় অভিযান চালিয়ে ৫পিচ ইয়াবাসহ রতন মিয়াকে ও পূর্বধলা থানা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে উপজেলার জামকোনা এলাকা থেকে আজাহার,কাউছার আহমেদ ও নাছিমা বেগমকে ১৫ লিটার ছোলাইমদসহ ও শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের বামনখালী ব্রীজের উপর থেকে সবুজ মিয়াকে ১০পুটিয়া হেরোইনসহ আটক করে।

তারা দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যাবসা করে আসছিল। এ ব্যাপারে পূর্বধলা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com