মঙ্গলবার ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পূর্বধলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা আহত -৪

তিলক রায় টুলু:  |  আপডেট ৮:৩৮ অপরাহ্ণ | সোমবার, ০২ মার্চ ২০২০ | প্রিন্ট  | 339

পূর্বধলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা আহত -৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জে ধাওয়া পাল্টা ধাওয়া এবং বাড়ী ঘরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন গত রবিবার (১ মার্চ) সন্ধ্যার পর এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত তিনদিন ধরে উপজেলার শ্যামগঞ্জ জালশুকা কুমুদগঞ্জ এলাকায় উত্তেজনা দেখা দেয়। এ ঘটনার সুত্র ধরে গতকাল রবিবার সকালে স্থানীয় বিপ্লব ও তার লোকজনের সাথে মহিষবের গ্রামের শফিকুল ও তার লোকজনের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার এবং মারামারির ঘটনা ঘটে।


এ ঘটনাকে কেন্দ্র করে বিকালে জমি মাপার সময় শফিকুলের লোকজন দা নিয়ে বিপ্লব সহ তার লোকজনকে ধাওয়া দেয়। তার জের ধরে বিপ্লব ও তার ২০/২৫ জন লোকজন সন্ধ্যার পর মহিষবের গ্রামের সোলেমান, মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম, আব্দুল কাদির, হাবিল ও ইউনুচ আলীর বাড়িঘরে হামলা চালায়।

এ সময় আট মাসের অন্তঃসত্বা ফারজানা (২৫),সাজেদা ((২২), রোজিনা(২০) , ও ইমু আক্তার (৮) নামে চারজন আহত হয়।

খবর পেয়ে নেত্রকোনার সদর সার্কেল অতিঃ পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান ও উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডারের নিজাম উদ্দিনের নেতৃত্বে মুক্তিযোদ্ধাদের একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান জানান এখন পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। এ ব্যাপারে এক পক্ষ থানায় এসেছে মামলার প্রস্তুত্তি চলছে।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com