শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পদ হারলেন শোভন-রাব্বানী, ছাত্রলীগে ভারপ্রাপ্ত

 |  আপডেট ১২:০৭ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 203

পদ হারলেন শোভন-রাব্বানী, ছাত্রলীগে ভারপ্রাপ্ত

অবশেষে পদ হারলেন ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটির শীর্ষ দুই নেতা রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। শনিবার আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সূত্র মতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হচ্ছেন আল নাহিয়ান খান। অন্যদিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পাচ্ছেন লেখক ভট্টাচার্য।

উল্লেখ্য বিরোধী মতাদর্শীদের অর্থের বিনিময়ে সংগঠনে অনুপ্রবেশ ঘটানো, স্বেচ্ছাচারিতা, ত্যাগী নেতাদের অবমূল্যায়ন, দুপুর পর্যন্ত ঘুমানো, আওয়ামী লীগের সিনিয়র নেতাদের অগ্রাহ্য করা, মাদক সেবন, টেন্ডার ও তদবির বাণিজ্যসহ অসংখ্য অভিযোগে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ওপর ক্ষুব্ধ হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত শনিবার আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় তিনি এই কমিটি ভেঙে দেওয়া নির্দেশ দেন। এরপরই একের পর এক দুর্নীতির তথ্য বেরিয়ে আসে শোভন-রাব্বানীর বিরুদ্ধে।


আজ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে অবশেষে শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। জানা গেছে, এই দুজন খুব শিগগিরই পদত্যাগ করবেন। তাদের বদলে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হচ্ছেন আল নাহিয়ান খান। অন্যদিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পাচ্ছেন লেখক ভট্টাচার্য।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com