সোমবার ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নেত্রকোনায় শেহাবিতে অব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভা

 |  আপডেট ৫:৫৬ অপরাহ্ণ | শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 330

নেত্রকোনায় শেহাবিতে অব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভা

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় শহরের রাজুর বাজারস্থ শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস টিটিসিতে এ আলোচনা সভার আয়োজন করা হয়। তবে দেশের প্রধানমন্ত্রীর জন্মদিনের মতো একটি অনুষ্ঠান পালনে একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের অব্যবস্থাপনা ও কিছুটা বিশৃঙ্খলা পরিস্থিতি কাম্য ছিল না বলে আগতরা অসন্তুষ্ট প্রকাশ করেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম দিনের এ আলোচনায় শেহাবি’র ভিসি রফিক উল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার, নেত্রকোনা সংরক্ষিত আসনের এমপি হাবিবা রহমান শেফালী, র‌্যাবের মহা পরিচালক বেনজীর আহমেদ সহ অন্যরা।

টিটিসির একটি ক্লাস রুমে জন্মদিন উদযাপন আলোচনা সভার এ অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সেখানে তাদের ৯০জন শিক্ষার্থীর ও সামনের সারিতে অতিথি ও তাদের শিক্ষকদের বসার জন্য আসনের ব্যবস্থা ছিল।

অনুষ্ঠান কভার করার জন্য আমন্ত্রিত মিডিয়ার প্রতিনিধিরা ছবি ও ভিডিও ফুটেজ সংগ্রহ করতে গেলে সঞ্চালকের দায়িত্বে থাকা ওই বিশ্ববিদ্যলয়ের রেজিস্টার কাজী নাসির উদ্দিন মাইকে সাংবাদিকদের উদ্দেশ্যে অসৌজন্যমূলক মন্তব্য করলে সকল মিডিয়া প্রতিনিধিরা অনুষ্ঠানস্থল ত্যাগ করে বাহিরে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্য সংগ্রহের অপেক্ষা করেন এবং অনুষ্ঠানস্থলের বাহিরে অপেক্ষায় থেকে প্রধান ও বিশেষ অতিথির বক্তব্য সংগ্রহ করেন।
পরে ভিসির বক্তব্য নিতে গেলে তিনি ক্ষমা প্রার্থনা করেন।

এর আগেও বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠানে তাদের অভিভাবকসহ প্রধান অতিথি ও বিশেষ অতিথিরাও অব্যবস্থাপনার জন্যেও চরম অসন্তোষ প্রকাশ করেছিলেন। সে অনুষ্ঠানেও ওই রেজিস্টার সাংবাদিকদের কাছে অব্যবস্থাপনার জন্যে ক্ষমাও চেয়েছিলেন।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com