মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

 |  আপডেট ৮:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 802

নেত্রকোনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা ঃ নেত্রকোনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকালে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কর্মের ওপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নেত্রকোনা জেলা শাখা এই অনুষ্ঠানের আয়োজন করে।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নেত্রকোনা জেলা শাখা সভাপতি শাহ্ আলম শামীমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সৈয়দ আল রাকিব ও আবুল কালাম আজাদের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদিকা হাবিবা রহমান খান শেফালী।


অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, কেন্দ্রীয় রেড ক্রিসেন্ট-এর নির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু। বক্তব্য রাখেন, নেত্রকোনা সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা ছালীগের সাধারণ সম্পাদক দেওয়ান জনি প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে একটি সুখী-সমৃদ্ধ, উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। একাত্তরের পরাজিত শক্তি তাঁকে হত্যা করে জাতির অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেয়েছিলো। কিন্তু তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে এগিয়ে যাচ্ছে। যতদিন বাংলাদেশ নামক এই ভূখন্ড থাকবে, ততদিন বঙ্গবন্ধু বাঙালি জাতির মাঝে স্ব-মহিমায় বেঁচে থাকবেন।’

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com