শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নেত্রকোনায় ডিবি’র পৃথক অভিযানে দু’দিনে ১৩ জুয়াড়ি আটক

 |  আপডেট ৭:১১ অপরাহ্ণ | শনিবার, ৩১ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 204

নেত্রকোনায় ডিবি’র পৃথক অভিযানে দু’দিনে ১৩ জুয়াড়ি আটক

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশ দু’দিনে জুয়া খেলার দায়ে ১৩ জনকে আটক করেছে। ডিবির এসআই তপন চন্দ্র বাকালীর একটি টিম সদর উপজেলা থেকে পাঁচ জনকে ও ডিবির আরেকটি টিম মোহনগঞ্জ উপজেলা হতে আটজনকে আটক করে। আটককৃত পাঁচজনকে শনিবার বিকেলে ও অপর আটজনকে শুক্রবার বিকেলে জুয়া আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ডিবির ওসি মো. শাহ্ নুর এ আলম।


তিনি বলেন, শুক্রবার দিনগত রাতে ডিবির এসআই তপন চন্দ্র বাকালী ও তার টিম নেত্রকোনা সদর উপজেলায় কাংশা গ্রামের তোতা মিয়ার ঘরের পিছনে জুয়া খেলার সময় পাঁচ জনকে আটক করে। তারা হলো আসদ আটী গ্রামের মৃত আ. রহমানে ছেলে জসিম (৪৮) ও মৃত খগেন্দ চন্দুর ছেলে লিটন (২৫), কাংশা গ্রামের মৃত আ. ছাত্তারের ছেলে বিক্কু (৪২) ও মহিম উদ্দীনের ছেলে রফিকুল (৩২) এবং বাইশদার গ্রামের মৃত মুখছেদ মিয়ার ছেলে হেলাল (৪৫)। ধৃতদেরকে শনিবার (৩১ আগস্ট) বিকেলে জুয়া আইনে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

এর আগে শুক্রবার (২৯ আগস্ট) ডিবির এসআই শরীফুল ও তার টিম জুয়ার খেলার অপরাধে আটজনকে মোহনগঞ্জ উপজেলা থেকে আটক করেছিল। তারা সকলে ওই উপজেলার নাগডুরা গ্রামের এবং ধৃত সকলকে শুক্রবারেই আদালতে সোপর্দ করা হয়। ধৃতরা হলো- মো. জমির উদ্দিনের ছেলে বাছিরুল (২৪), মৃত কাচু মিয়ার ছেলে হান্নান (৩৫), মো. আ. রশিদের ছেলে বাচ্চ (৫০), মৃত লাল মিয়ার ছেলে হাসিদ (৩৫) মৃত মনির উদ্দিনের ছেলে মমিন (৪০), আলতু মিয়ার ছেলে সোলাইমান (২২), মৃত আ. খালেকের ছেলে মঞ্জুরুল (২০), মৃত আ. গফুরে ছেলে রফিকুল (১৯)। তাদেরকে জুয়া আইনে শুক্রবারে আদালতে গ্রেরণ করা হয়।

জুয়াসহ মাদক বিরোধী অভিযানে তাদের জিরো ট্রলারেন্স নীতি অব্যাহত থাকবে বলে জানান গোয়েন্দা পুলিশের ওসি মো. শাহ্ নুর এ আলম।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com