মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোনায় খালেকদাদ চৌধুরীর ৩৪তম প্র‍য়ান দিবস উপলক্ষে স্মরন ও আলোচনা সভা অনুষ্ঠিত

 |  আপডেট ১০:২৪ অপরাহ্ণ | রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 208

নেত্রকোনায় খালেকদাদ চৌধুরীর ৩৪তম প্র‍য়ান দিবস উপলক্ষে স্মরন ও আলোচনা সভা অনুষ্ঠিত

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

নেত্রকোনায় বাংলা একাডেমি ও একুশে পদক প্রাপ্ত কথাসাহিত্যিক, মুক্তিযুদ্ধের অন্যতম  সংগঠক, উত্তর আকাশ এবং সৃজনীর সম্পাদক মরহুম খালেকদাদ চৌধুরীর ৩৪তম প্র‍য়ান দিবস উপলক্ষে স্মরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাব হলরুমে বাংলাদেশ সাংবাদিক সমিতি ও খালেকদাদ চৌধুরী সাহিত্য সংসদ কেন্দ্রীয় কমিটির আয়োজনে এ স্মরন ও আলোচনা সভা হয়েছে।

এ অনুষ্ঠানটি খালেকদাদ সাহিত্য সংসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কবি তানবীর জাহান চৌধুরীর সঞ্চালনায় বাংলাদেশ সাংবাদিক সমিতির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম ও বিশেষ অতিথি ছিলেন নেত্রকোনা পৌরসভা মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান।

এছাড়াও বক্তব্য প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফখরুজ্জামান জুয়েল, খালেকদাদ সাহিত্য সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ননী গোপাল সরকার, অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল প্রমুখ।

এসময় বক্তারা মরহুম খালেকদাদ চৌধুরীর লেখনী জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং তার প্রয়ান দিবসে বেদেহী আত্মার দোয়া কামনা করেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com