রবিবার ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্গাপুরে সরকারী কোয়ার্টারে চুরি

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর(প্রতিনিধি):  |  আপডেট ৮:৩২ অপরাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০ | প্রিন্ট  | 146

দুর্গাপুরে সরকারী কোয়ার্টারে চুরি

নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরে দিনে দুপুরে প্রায়ই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বুধবার সকালে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে‘র সরকারী কোয়ার্টারে ডা: মেহেদী হাসান ও ডা: সৌরভ এর রুমে এই ঘটনা ঘটে।

ডা: মেহেদী এ প্রতিবেদক কে বলেন, তিনি সকালে ডিউটি করার উদ্দেশ্য ঘরের দরজায় তালা দিয়ে হাসপাতালে আসেন। কিছুক্ষন পর সাথের রুমে থাকা ডা: সৌরভ মোবাইল ফোন আনার জন্য হাসপাতাল থেকে রুমে গিয়ে দেখতে পান তার ও ডা: মেহেদীর রুমের দরজা খোলা।


ডা: সৌরভ তাঁর রুমে প্রবেশ করে দেখতে পান তার মোবাইল ফোন নেই, সাথে সাথে তিনি ডা: মেহেদীকে খবর দেন। ডা: মেহেদী হাসান এসে তাঁর রুমের দরজার তালা খোলা দেখে ভিতরে প্রবেশ করে তাঁর ওযার্ডপের ড্রয়ার খোলা এবং ড্রয়ারের ভিতরে রক্ষিত নগদ ২৭ হাজার টাকা সহ আড়াই ভরি স্বর্নালংকার ও একটি ডায়মন্ডের রিং চুরি হয়ে গেছে।

ডা: সৌরভ বলেন, এ নিয়ে দুর্গাপুর পৌরশহরে প্রায় ১মাসের মধ্যে ১১টি দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। প্রায় চুরি গুলোই দিনের বেলায় অনুষ্ঠিত হয়। কয়েকজন পেশাদার চোর দিনের বেলার বাসার লোকজনকে জিম্মি করে এলাকায় এ ধরনের কাজ গুলো করছেন বলে তিনি জানান। এর আগে এ ধরনে কোন ঘটে নাই। এলাকার কিছু দাগী চোরদের আটক করলেই আসল ঘটনা বের হবে।

এ ব্যপারে হাসাপাতাল কর্তৃপক্ষ দুর্গাপুর থানা পুলিশকে খবর দেন এবং পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি দ্রæত খতিয়ে দেখবেন বলে জানান।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com