মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গাপুরে যুব ইউনিয়নের কমিটি গঠন

 |  আপডেট ৬:২৭ অপরাহ্ণ | রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 237

দুর্গাপুরে যুব ইউনিয়নের কমিটি গঠন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ যুব ইউনিয়ন দুর্গাপুর উপজেলা শাখার ৮ম সম্মেলন সম্পন্ন হয়েছে। নানা আয়োজনের মধ্য দিয়ে শনিবার রাতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতা কর্মীদের উপস্থিতিতে স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অডিটরিয়ামে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ও নেত্রকোনা জেলা কমিটির সভাপতি আবুল কাইযুম আহম্মদ। উদ্বোধন শেষে যবকদের নানা দাবী সম্বলীত এক বিশাল মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে ”কর্মসংস্থান ও ভোটাধিকারের সংগ্রামে-জেগে ওঠো তারুণ্য” এই শ্লোগানে আলোচনা সভায় যুবইউনিয়ন নেতা জুয়েল রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড ডাঃ দিবালোক সিংহ। অন্যান্যের মধ্যে আলোচনা করেন, সিপিবি উপজেলা কমিটির সভাপতি আলকাছ উদ্দিন মীর, সাধারন সম্পাদক রুপন কুমার সরকার, যুব ইউনিয়ন জেলা কমিটির সম্পাদক মোস্তফা কামাল, উপজেলা কৃষক সমিতির সাধারন সম্পাদক মোর্শেদ আলম, উপজেলা ছাত্র ইউনিয়ন সভাপতি মোঃ শাহান আলী প্রমুখ। আলোচনা শেষে কাউন্সিলরদের ভোটে মোঃ নজরুল ইসলামকে সভাপতি ও দীলিপ কুমার ঘোষ কে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।


বক্তারা বলেন, দেশকে এগিয়ে নিতে হলে যুবসমাজকে কাজে লাগাতে হবে। বিশ্বের অন্যান্য দেশের তুলনায় আমাদের দেশ অনেক পিছিয়ে রয়েছে। যুবকদের জন্য স্বজনপ্রীতি ছাড়া কর্মসংস্থান ও স্বল্পসুদে কর্মমুখী কার্যক্রমে অর্থ বরাদ্দের ব্যবস্থা করতে সরকারের প্রতি আহবান জানান।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com