শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুর্গাপুরে নিখোঁজের ৪দিন পর মরদেহ উদ্ধার

 |  আপডেট ১০:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 425

দুর্গাপুরে নিখোঁজের ৪দিন পর মরদেহ উদ্ধার

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে নিখোঁজের ৪দিন পর সায়েদুল ইসলাম (২৭) যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে দুর্গাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে সদর ইউনিয়নের মেনকিফান্দা সীমান্ত এলাকায় ঐ অটোচালকের মরদেহের খোঁজ মিলেছে। ঐ মরদেহটি নিখোঁজ সায়েদুল ইসলামের বলে নিশ্চিত করেছে স্বজনরা।

দুর্গাপুর থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানাগছে, নিখোঁজ যুবক কাকৈরগড়া ইউনিয়নের পশ্চিম বিলাশপুর গ্রামের মৃত: সদর আলীর পুত্র। নিহত যুবকের দুটি পুত্র সন্তান ও স্ত্রী রয়েছে। নিহতের ভাই হাদিস মিয়া জানান, সে গাভাউতা গ্রামে শ^শুরবাড়ীতে থাকতো। তার ব্যবহৃত ব্যাটারী চালিত অটোগাড়ি নিয়ে প্রতিদিনের মতো ২সেপ্টেম্বর সকালে বের হয়। দুপুর ১২টার পর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল। এ ব্যপারে ৩ সেপ্টেম্বর রাতে দুর্গাপুর থানায় জিডি করা হয়। ৪ দিনের মাথার আমার ভাই লাশ হয়ে ফিরে এলো। এই জঘন্যতম মৃত্যুর সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানাই। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মধ্যে শোকের মাতম বইছে।


দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মীর মাহবুবুর রহমান জানান, নিখোঁজ যুবকের সন্ধান পেতে আমরা সর্বাত্ত্বক চেষ্টা করেছি। মরদেহটি বৃহস্পতিবার মধ্যরাতে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোনা সদর হাসপাতাল পাটানো হয়েছে। এনিয়ে মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com