মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গাপুরে গৃহকর্মী ধর্ষিত, গ্রেফতার – ১

 |  আপডেট ৫:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 441

দুর্গাপুরে গৃহকর্মী ধর্ষিত, গ্রেফতার – ১

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে মধুয়াকোনা এ.ইউ আলিম মাদ্রাসা’র এবতেদায়ী ক্বারী শিক্ষক সাফিউল্লাহ ওরফে এমদাদ বেলালী (৪০) এর বিরুদ্ধে গৃহকর্মী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই কিশোরী ৫মাসের অন্তঃসত্তা, অভিযুক্তের বিরুদ্ধে সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার চন্ডিগর ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের উসমান গণির ছেলে সাফীউল্লাহ বেলালী ওরফে এমদাদ কাজীর বাড়িতে এক কিশোরী গৃহকর্মী হিসেবে কাজ করতো। ১বছর পূর্বে কিশোরীর বাবা ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় নানা অজুহাতে বিয়ের প্রলোভনে তাকে একাধিকবার ধর্ষণ করেছে সাফীউল্লাহ বেলালী। তিনি শিক্ষকতার পাশাপাশি এলাকায় এমদাদ কাজী হিসেবে পরিচিত। গত ১৮ আগষ্ট সকালে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে, তা মিমাংসার চেষ্টা করেও ব্যার্থ হয়েছেন স্থানীয় প্রভাবশালীরা। এ বিষয়টির কোন উপায়ন্তর না পেয়ে ২ সেপ্টেম্বর রাতে ভিকটিমের মা বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে ঐদিন গভীর রাতে দুর্গাপুর থানা পুলিশ সাফিউল্লাহ কে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে। মঙ্গলবার সাফিউল্লাহ কে দুর্গাপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাঁর জামিন না মঞ্জুর করে নেত্রকোনা জেল হাজতে প্রেরণ করেন।


দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ভারঃ) মীর মাহবুব ঘটনার সত্যতা স্বীকারে বলেন, আমরা অভিযোগ পাওয়ার পরই এসআই সাইফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সাফিউল্লাহ বেলালীকে গ্রেফতার করেছি।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com