বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ঝিনাইগাতীতে নদী ভাঙ্গনে হুমকির মুখে ৪ভূমিহীনের বসতবাড়ী

 |  আপডেট ৮:০১ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 151

ঝিনাইগাতীতে নদী ভাঙ্গনে হুমকির মুখে ৪ভূমিহীনের বসতবাড়ী

খোরশেদ আলম,ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা:

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দুপুরীয়ায় সোমশ্বেরীর ভাঙ্গনে হুমকির মুখে ৪ভূমিহীনের বসতবাড়ী। অতিবর্ষণ ও পাহাড়ী ঢলে সোমেশ্বরী নদীর পানির তোড়ে দুপুরীয়া ব্রীজ সংলগ্ন পাইলিং ধ্বসে আব্দুর রেজ্জাক ও লোকমান হোসেনের ২টি বাড়ী বিধ্বস্ত হয়।


ওই গ্রামের আমিনুল ইসলামসহ গ্রামবাসীরা জানান, ওই ২টি বাড়ী বিধ্বস্ত হলেও পাশে নুর ইসলাম ও রবি আলীর আরো ২টি বসতবাড়ী হুমকির সম্মুখীন হয়ে পড়েছে। আব্দুর রেজ্জাক ও লোকমান হোসেন জানান, ওই বসতবাড়ী ছাড়া সহায়-সম্বল বলতে তাদের আর কিছুই নেই।

বসতবাড়ী বিধ্বস্ত হওয়ায় তারা এখন দিশেহারা হয়ে পড়েছেন। নুর ইসলাম ও রবি আলী জানান, নদী ভাঙ্গনের মুখে তারাও এখন আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছেন। যে কোন মুহুর্তে পাহাড়ী ঢলের পানির তোড়ে তাদের বাড়ী দুটিও বিধ্বস্ত হতে পারে।

আব্দুর রেজ্জাক ও লোকমান মিয়া বলেন, তাদের বাড়ী বিধ্বস্ত হলেও সরকারি ভাবে তারা পায়নি কোন সাহায্য-সহযোগীতা। এ নিয়ে উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদের সাথে কথা হলে তিনি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবার তার দপ্তরে আবেদন করলে বিষয়টি তিনি দেখবেন বলে জানান।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com