মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইগাতীতে এক মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজ ছাত্রী, গ্রেফতার ২

 |  আপডেট ৫:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 193

ঝিনাইগাতীতে এক মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজ ছাত্রী, গ্রেফতার ২

খোরশেদ আলম,ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি:

এক মাসেও উদ্ধার হয়নি অপহৃত কলেজ ছাত্রী (১৭)। ওই কলেজ ছাত্রী শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের জারুল তলা গ্রামের কৃষকের কণ্যা ও নন্নী পোড়াগাঁও মৈত্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী। গত এক মাস পূর্বে ওই ছাত্রীর নিজ বাড়ী থেকে অপহরণ হয়। ওই ছাত্রী পরিবার পক্ষ থেকে জাননো হয়েছে, তার প্রতিবেশি জালাল মিয়া গত ৬মাস পূর্বে তার ছেলে সুরুজ আলীর সাথে ওই ছাত্রী বিয়ের প্রস্তাব দেন।


সুরুজ আলী নেশায় আশক্ত ও অশিক্ষিত হওয়ায় ছাত্রীর পরিবারে পক্ষ থেকে ওই বিয়ের প্রস্তাব প্রত্যাক্ষাণ করেন। এতে ক্ষীপ্ত হয়ে উঠেন সুরুজ আলীসহ তার পরিবারের লোকজন। এ ঘটনার জেড় ধরে গত ১৮ আগস্ট সকালে জালাল মিয়ার সহযোগিতায় সুরুজ আলী ও অন্যান্য লোকজন কৌশলে বাড়ী থেকে ডেকে নিয়ে অপহরণ করে ওই ছাত্রীকে। এ ঘটানর পর থেকে ছাত্রীর পরিবারের লোকজন প্রশাসনসহ সমাজ প্রতিদের দ্বারে দ্বারে ঘুরেও কোন সুফল পায়নি।

এক মাসেও ছাত্রীর সন্ধান পায়নি তার পরিবারের সদস্যরা। এনিয়ে পাগল প্রায় ছাত্রীর বাবা-মাসহ তার পরিবারের অন্যন্যরা। অবশেষে ২৩ সেপ্টেম্বর সোমবার রাতে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেনের তত্ত¡াবধানে ঝিনাইগাতী থানা পুলিশ অভিযান চালিয়ে ২ ব্যক্তিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে জালাল মিয়া (৫০) ও আব্দুল হাকিম উরফে হাক্কি (৪৫)। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর ছিদ্দিক গটনার সত্যতা স্বীকার করে বলেন, গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃতদের ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপহরণ মামলা মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com