মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিয়াউর রহমান এদেশের ইতিহাস ধ্বংশ করতে চেয়েছিল- রশিদুল আলম

 |  আপডেট ৭:০৭ অপরাহ্ণ | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 223

জিয়াউর রহমান এদেশের ইতিহাস ধ্বংশ করতে চেয়েছিল- রশিদুল আলম

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া : 

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সভাপতি রশিদুল আলম বলেছেন, ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারের হত্যার পর জিয়াউর রহমান বিভিন্ন ভাবে মুক্তিযোদ্ধাদের হত্যা করে এদেশের ইতিহাস কে ধ্বংস করতে চেয়েছিল।


শনিবার কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ কার্যালয় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুষ্টিয়া জেলা সাংগঠনিক কমান্ডের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মুক্তিযোদ্ধাদের জন্য অনেক পরিকল্পনা করেছিলেন, কিন্তু স্বাধীন বাংলাদেশের কিছু ক্ষমতা লোভি মানুষ বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে সেই স্বপ্ন ধ্বংস করার চেষ্টা চালিয়েছে মাত্র। তবে সেই স্বপ্ন ধ্বংস করতে পারেনি। কারন বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তার পিতার রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করতে সক্ষম হয়েছে। তিনি মুক্তিযোদ্ধা গৃহনির্মান, সম্মানী ভাতা প্রদান সহ বিভিন্ন সুযোগ-সুবিধা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুষ্টিয়া জেলা সাংগঠনিক কমান্ডের কমান্ডার মানিক কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম। এ সময় কুষ্টিয়া জেলা ও ছয় উপজেলার বিভিন্ন ইউনিটের মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com