শনিবার ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চোখের রং দেখেই বোঝা যাবে মানুষের চরিত্র

 |  আপডেট ২:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 223

চোখের রং দেখেই বোঝা যাবে মানুষের চরিত্র

মানুষের চোখের রং বিভিন্ন রকম হয়। সাধারণত ছয়টি রঙের চোখের দেখা মেলে মানুষের মাঝে। এই রং থেকে মানুষের স্বভাব ও চরিত্র বলা যায়। আমরা শুনেছি, ‘চোখ যে মনের কথা বলে’। কিন্তু আজ চোখ দেখে জানবো মানুষের চরিত্র সম্পর্কে।

কালো চোখ: তারা খুব রহস্যময়, কর্মঠ ও বুদ্ধিমান হয়। তারা আগেই কোন কিছুর পূর্বাভাস পায়। তাদের ওপর ভরসা করা যায়। তারা কোন দায়িত্ব পেলে তা শেষ করে। জীবনে মান-সম্মান, প্রতিপত্তি ও আর্থিকভাবে সচ্ছ্বল হয়।


eye-in

বাদামি চোখ: তারা খুব আনন্দ-ফূর্তি করতে ভালোবাসে। সাধারণ জীবন যাপনে অভ্যস্ত। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে। সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারে। এ স্বভাবের জন্য অনেকে তাদের প্রতি আকৃষ্ট হন।

ঘোলাটে চোখ: তারা খুব আকর্ষণীয় হয়। তাদের আত্মবিশ্বাস প্রবল। দৃঢ়চেতা স্বভাবের কিন্তু কখনো কখনো অন্যের কাছে নিজেকে ঠিকমতো তুলে ধরতে পারে না। এরা ধনী হয়।

eye-in

ধূসর চোখ: তারা খুব প্রভাবশালী হন। তবে আক্রমণাত্মক মনোভাব থাকে না। তারা খুব বিনম্র ও সাহসী হয়। কাউকে অন্তর থেকে ভালোবাসে। তাদের বিশ্লেষণ ক্ষমতা ভালো। যুক্তিসঙ্গত কথা বলে। তাদের নেতৃত্ব দেওয়ার মানসিকতা থাকে।

সবুজ চোখ: তারা খুব বুদ্ধিমান হয়। তারা অন্যকে যে কোন কাজে উৎসাহিত করতে পারে। কোনো কাজ করবে বলে ঠিক করলে উদ্যম নিয়ে ঝাঁপিয়ে পড়ে। তবে তাদের মধ্যে ঈর্ষান্বিত মনোভাব থাকে।

eye-in

নীল চোখ: তাদের চেহারা খুব আকর্ষিত হয়। দেখতে শান্ত স্বভাবের হলেও এরা ফ্লার্ট করতে খুব ভালোবাসে। অন্যকে খুশি করতে চায়। খুব দয়ালু হয়। সব বিষয়ে এদের জ্ঞান থাকে।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com