শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চন্দনাইশ সদরে সড়কের দু’পাশে কাঁচাবাজারে অবৈধ দোকানপাট উচ্ছেদ

 |  আপডেট ৬:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 514

চন্দনাইশ সদরে সড়কের দু’পাশে কাঁচাবাজারে অবৈধ দোকানপাট উচ্ছেদ

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামে চন্দনাইশ উপজেলা সদরে  কাঁচা বাজার এলাকায় রাস্তার দু’পাশে ফুটপাত দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) সকালে উপ‌জেলার নির্বাহী অ‌ফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূ‌মি) জনাব নিবে‌দিতা চাকমার নেতৃত্বে চন্দনাইশ থানা পুলিশের সহযোগিতায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

উপ‌জেলার নির্বাহী অ‌ফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূ‌মি) জানান,  চন্দনাইশ  উপজেলার সদর কাঁচা বাজার এলাকায় রাস্তার দু’পাশে সড়কের উপর সকাল থেকে গভীর রাত পর্যন্ত অবৈধ দোকানপাট বসে রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি করে। সরকারি রাস্তার জায়গা দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে ব্যবসা-বাণিজ্য চালিয়ে আসছিল কতিপয় ব্যবসায়ীবৃন্দ।


এর ফলে সকাল হতে সদর উপজেলা হতে যাওয়ার-আসার এ রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। এ রাস্তায় দিয়ে উপজেলা প্রশাসন, পৌরসভা, হাসপাতাল, থানা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ অনেক সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা যাতায়াত করে।

এ রাস্তা যানজটমুক্ত করা ও সরকারি জায়গা অবৈধ দখলদারদের থেকে দখলমুক্ত করতে সকালে ওই সব অবৈধ দোকানপাটগুলো উচ্ছেদ অভিযান করা হয়। ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com