মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চন্দনাইশে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ, আহত-৪

 |  আপডেট ৯:২৭ অপরাহ্ণ | রবিবার, ২৫ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 295

চন্দনাইশে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ, আহত-৪

মো. নুরুল আলম, (চন্দনাইশ) চট্টগ্রাম : চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ চার জন গুরুতর আহত হয়েছেন। রবিবার (২৫ আগস্ট) বিকাল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাগিচাহাট বাইন্যাপুকুর নামক এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

চন্দনাইশ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাকিবুল হাসান জানান, রবিবার বিকাল ৪টার দিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায় উপজেলার বাগিচাহাট বাইন্যাপুকুর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামগামী সৌদিয়া  (চট্ট মেট্টো-ব-১১-০৬৭৯) পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে কেরানীহাটগামী যাত্রীবাহী লেগুনার (চট্ট মেট্টো-ছ-১১-২৯৬৮) সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে চারজন আহত হয়। এদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।


আহতরা হলেন- লেগুনা চালক সাতকানিয়া উপজেলার মৌলভীর দোকান এলাকার মো. দিদারুল ইসলাম হৃদয় (১৮), চন্দনাইশ পাঠানদন্ডি শিকদার বাড়ি এলাকার জান্নাতুল ফেরদাউস (২৭), লোহাগাড়া উপজেলার মো. হেলাল (২৫) ও একজন অজ্ঞান থাকায় তার নাম জানা যায়নি।

আহতদের উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লেগুনা চালক দিদারুল ইসলাম হৃদয় ও জান্নাতুল ফেরদাউসকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পাঠান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান হাবীব জানান, দুর্ঘটনা কবলিত বাস ও পিক আপ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com