মঙ্গলবার ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চকরিয়ায় প্রথম আলো বন্ধুসভার বন্ধু সমাবেশ

 |  আপডেট ১১:৩২ অপরাহ্ণ | শনিবার, ২৬ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 293

চকরিয়ায় প্রথম আলো বন্ধুসভার বন্ধু সমাবেশ

মোহাম্মদ উল্লাহ-চকরিয়া-কক্সবাজার:

কক্সবাজারের চকরিয়া উপজেলা বন্ধুসভার উদ্যোগে চকরিয়া সরকারি কলেজের মিলতায়নে এক বন্ধু সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


প্রথম আলোর চকরিয়া প্রতিনিধি সাংবাদিক এস এম হানিফের সভাপতিত্বে বন্ধু সমাবেশে প্রধান অতিথি ছিলেন চকরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ এ কে এম গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান পদ্মলোচন বড়–য়া। সমাবেশে স ালনার দায়িত্ব পালন করেন উপজেলা বন্ধুসভার সদস্য মো. শোয়াইবুল ইসলাম ও মিনারুক হক ছোটন।

বক্তারা বলেন, পাঠকই প্রথম আলোর প্রাণ। ‘প্রথম আলো বন্ধুসভা’ এই পাঠকদেরই সংগঠন। প্রথম আলো কেবল একটি সংবাদপত্র নয়; রাষ্ট্রে ও সমাজে শুভ, কল্যাণ ও শ্রেয়োবোধ প্রতিষ্ঠায় সচেষ্ট একটি প্রতিষ্টান। বাংলাদেশের তরুণসমাজের বিপুল পাঠকগোষ্ঠীর উলে­খযোগ্য অংশ। তাঁরা এ দেশের ভবিষ্যতের নির্মাতা। তাঁদের রুচি, মেধা ও মূল্যবোধের ওপরই নির্ভর করছে দেশের ভবিষ্যত কতটা উজ্জ্বলতর হবে।

বক্তারা আরও বলেন, নিজেকে উন্নততর মানুষ হিসেবে গড়ে তুলতে পারা তাই তরুণ সমাজের এক বড় কর্তব্য। তাহলেই তারা মেধা, শ্রম, শিক্ষা ও রুচি দিয়ে দেশ, মানুষ ও বিশ্বমানবতার কল্যাণে নিজেদের নিয়োজিত করতে পারবেন। সাহিত্য, শিল্প, সংস্কৃতি, খেলাধুলা ও জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজে অংশ নিয়ে তারা উদ্বুদ্ধ হতে পারে দেশপ্রেম ও মানবকল্যাণে, নিজেদের গড়ে তুলতে পারেন ভালো মানুষ ও আদর্শ নাগরিক হিসেবে।

‘বন্ধুসভা’ তরুণদের মধ্যে এই মানবিক মূল্যবোধ স ার করতে চায়। এটি মানবিক মূল্যবোধে উজ্জীবিত মানুষের সম্মিলিত হওয়ার, নিজেদের গড়ে তোলার এবং মানবতার কল্যাণে কাজ করার একটি ম ।

বন্ধু সমাবেশে উপস্থিত ছিলেন মো. ফাহিম, মোহাম্মদ শামীম, তাচিন রাজ্জাক আলভী, বাহার মিয়া, মো. মোস্তফা, আসমাউল হোসনা, সাইমা সোলতানা ও জন্নাতুল মাওয়া।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com