সোমবার ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ঘাটাইলে টিসিবির পন্য দোকানে মজুদ ও বিক্রির দায়ে দেড় লাখ টাকা জরিমানা

মামুন সরকার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ  |  আপডেট ১০:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  | 174

ঘাটাইলে টিসিবির পন্য দোকানে মজুদ ও বিক্রির দায়ে দেড় লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদীঘি বাজারে টিসিবির পণ্য দোকানে অবৈধভাবে মজুদ ও বিক্রির দায়ে হায়দার আলী নামে এক ব্যবসায়ীকে দেড় লাখ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

ঘাটাইল উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ২৩ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ আদেশ প্রদান করেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে উপজেলার সাগরদিঘী বাজারে ভ্রামমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় একতা স্টোর নামে একটি মনোহারী দোকানে অভিযান চালালে টিসিবির ৮ লিটার সয়াবিন তেল পাওয়া যায়। এ সময় দোকানদার হায়দার আলী টিসিবির আরো ৬৪ লিটার সয়াবিন তেল ক্রেতাদের কাছে বিক্রি করার কথা স্বীকার করে। তার দাবি সে তেল ঢাকা থেকে নিয়ে এসেছে।

টিসিবির মালামাল দোকানে অবৈধ মজুদ ও বিক্রির দায়ে ২০১২ সালের দুর্যোগ ব্যবস্থাপনা আইনের ৩৯ ধারা অনুযায়ী ব্যবসায়ী হায়দার আলীকে এক লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন। এ ছাড়া তার দোকানে সরকারি জন্ম নিয়ন্ত্রণ সামগ্রী পাওয়া যাওয়ায় সরকারি পণ্য মজুদ ও বিক্রির দায়ে তার কাছ থেকে আরো ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার বলেন, অবৈধ ব্যবসায়ী ও মজুদারদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

এক ক্লিকে বিভাগের খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com