বৃহস্পতিবার ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

গোপালপুরে ইউপি চেয়ারম্যান পদে সাংবাদিক সোহেলের প্রার্থীতা ঘোষণা 

 |  আপডেট ৯:০৭ অপরাহ্ণ | রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  | 171

গোপালপুরে ইউপি চেয়ারম্যান পদে সাংবাদিক সোহেলের প্রার্থীতা ঘোষণা 
টাঙ্গাইলের  গোপালপুর উপজেলার আসন্ন ৪ নং নগদা শিমলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা দিলেন ৪নং নগদা শিমলা ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা পরিষদের গোপালপুর উপজেলার আহবায়ক মো: বাবুল হোসেনের বড় ছেলে এশিয়ান টিভি সাংবাদিক ও গোপালপুর উপজেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: সোহেল রানা ।



রোববার (১৩ ডিসেম্বর) তাহার নিজ এলাকায় নির্বাচনী মত বিনিময় সভায় এই প্রার্থীতা ঘোষনা করেন। নির্বাচনী মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন , মো: গোলজার হোসেন। এসময় বক্তব্য  রাখেন , ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: বাবুল হোসেন, ৪ নং নগদা শিমলা ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: নজরুল ইসলাম ( তুলা ) , ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: সহিদ , ওয়ার্ড কৃষক লীগের সাবেক সভাপতি মো: আলম হোসেন , নগদা শিমলা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মো: পিপলু মিয়া , মজিদপুর প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মো: জুলহাস , ছাত্রলীগের সদস্য মো: পিয়াস সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।




এ সময় সাংবাদিক ও যুবলীগ নেতা মো: সোহেল রানা বলেন , মহামারি করোনাকালীন ও দীর্ঘ বন্যায় সময়ে আমি জনপ্রতিনিধি না হয়েও কর্মহীন ও অসহায় মানুষের পাশে আমি ও আমার পরিবার ছিলাম । এবং আগামীতেও আমার ইউনিয়ন বাসীর পাশে থাকতে চাই । আমি জন্মসূত্রে আওয়ামী পরিবারের একজন সন্তান । আমার বাবা দীর্ঘ দিন যাবত আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। আমি গোপালপুর উপজেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি ।



আমি বঙ্গবন্ধুর এক জন ক্ষুদ্র কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আস্থা ভাজন গোপালপুর ও ভূয়াপুরের মাননীয় সংসদ সদস্য ছোট মনির ভাইয়ের হাত কে শক্তিশালী করার লক্ষে ও এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি আমার ইউনিয়ন বাসীর সাথে কাজ করে যাবো।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

এক ক্লিকে বিভাগের খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com