মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে বাড়িতে পতিতাবৃত্তি, খদ্দেরসহ আটক ৮

 |  আপডেট ৩:১৫ অপরাহ্ণ | বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 517

গাজীপুরে বাড়িতে পতিতাবৃত্তি, খদ্দেরসহ আটক ৮

সামসুল হক জুৃয়েল, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকার ঢালীপাড়া এলাকায় দীর্ঘদিন যাবত বাড়িতে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে আছিয়া খাতুন নামের এক মহিলা।


আজ বুধবার(১৮ সেপ্টেম্বর) আছিয়াসহ ৮ জনকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী । স্থানীয় পুলিশ প্রশাসন তাকে একাধিকবার আটক করার পর মামলা দিয়ে কারাগারে প্রেরণ করেছে। কিন্তু কিছুদিন পর জামিনে মুক্ত হয়ে পূনরায় দেহ ব্যবসায় জড়িয়ে যান তিনি।

স্থানীয় এলাকাবাসী একাধিকবার এর প্রতিবাদ করেও কোন সুফল পাননি। এতে ক্ষুব্ধ ওই এলাকার জনসাধারণ। বুধবার বেলা ১১ টার দিকে স্থানীয় এলাকাবাসী ও ইউপি মেম্বার তারেক হাসান বাচ্চু আছিয়ার বাড়িতে পতিতা ও খদ্দের সহ আছিয়াকে আটক করে।

আটককৃতরা হলো-মানিকগঞ্জের দৌলতপুর থানার সেলিম মিয়ার সন্তান মহর (২১), ওই এলাকার মানিক শেখের সন্তান আশরাফুল (২০), মনির (২০), টাঙ্গাইলের সখিপুর থানার কালমেঘা এলাকা দুলাল মিয়ার সন্তান আল-আমিন (২২), শ্রীপুর উপজেলার বাঁশবাড়ি এলাকার শফিউদ্দিনের সন্তান আশিক মিয়া (১৯) ও হেলাল উদ্দিনের সন্তান সাজ্জাদ হোসেন (১৮) সহ পতিতা আছিয়া ও তার সহযোগী এক নারী।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ মুঠোফোনে বলেন, স্থানীয়দের সহযোগিতায় পতিতা ও খদ্দের সহ আট জনকে আটক করা হয়েছে। অপরাধে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে প্রেরণ করা হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com