মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে গ্যাসের অবৈধ সংযোগ দেয়ায় মামলা, বিবাদীদের প্রতিবাদ সভা

 |  আপডেট ৯:২৩ অপরাহ্ণ | রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 569

গাজীপুরে গ্যাসের অবৈধ সংযোগ দেয়ায় মামলা, বিবাদীদের প্রতিবাদ সভা

সামসুল হক জুৃয়েল, গাজীপুর প্রতিনিধি: অনুমতি ব্যতীত গ্যাস লাইন স্থাপন, অবৈধভাবে গ্যাস ব্যবহার, সরকারি কাজে বাধা ও হুমকি প্রদান করায় ৮ জনের বিরুদ্ধে বৃহস্পতিবার জয়দেবপুর থানায় মামলা করেছেন।

মামলাটির বাদী হন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের গাজীপুর আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব। আজ রোববার (২২ সেপ্টেম্বর) মামলাটি মিথ্যা ও সাজানো বলে দাবী করে প্রতিবাদ সভা করেন বিবাদীরা ।


গাজীপুর সদরের ভাওয়াল মির্জাপুর ও পার্শবর্তী পাইনশাইল সহ আশেপাশের এলাকায় লাইসেন্স বা  অনুমতি ব্যতিত অবৈধভাবে গ্যাস বিতরণ লাইন স্থাপন করে।

এরূপ অবৈধ গ্যাস সংযোগের মাধ্যমে বিবাদীরা রাষ্ট্রীয় সম্পদের বিপুল ক্ষতিসাধন করে ও সাধারণ জনগণের জানমালের নিরাপত্তা হুমকির মুখে ঠেলে দেয় বলে মামলায় উল্ল্যেখ করা হয়। এসব অভিযোগ মিথ্যা বলে দাবী করে বিবাদীরা।

মামলার অন্যতম আসামী করা হয় আওয়ামী লীগ নেতা ও মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন দুলালকে ।

মামলা দায়েরের একদিন পূর্বে বুধবার ওই এলাকায় এক অভিযানে গ্যাস লাইন উচ্ছেদ করা হয় । এদিকে, মামলায় জড়ানোয় বিবাদীরা রোববার বিকেলে ভাওয়াল মির্জাপুর বাজারে প্রতিবাদ সভা ও মিছিল করে।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন দুলাল, বানেজ উদ্দিন, জিয়ারত হোসেন সিকদার, দানেজ সিকদার, আবদুল গনি, লুতফুর রহমান প্রমুখ। সভায় বক্তারা ওই মামলাটি মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেন ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com