মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গলাচিপা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারে বিক্ষোভ ও মানববন্ধন

 |  আপডেট ৫:৪৯ অপরাহ্ণ | শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 237

গলাচিপা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারে বিক্ষোভ ও মানববন্ধন

রাকিবুল ইসলাম, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :

গলাচিপা উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মু. শাহিন শাহ’র বিরুদ্ধে গত ১২ই সেপ্টেম্বর যুগান্তর ই-পেপারে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে এবং আন্তঃ জেলা মাদক স¤্রাট রাসেল চৌধুরীকে অবিলম্বে গ্রেপ্তার ও তার স্ত্রী এ্যাড. উম্মে আসমা আঁখির সনদ বাতিলের দাবীতে গলাচিপা উপজেলা আ.লীগ, বিভিন্ন ইউনিয়ন আ.লীগ, সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মহিলা আ.লীগ, পৌর আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাস্বেবক লীগ, মৎস্যলীগ সহ বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মহিলা পুরুষ গলাচিপা আ.লীগ কার্যালয় থেকে সারা শহর ব্যাপী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।


গতকাল শনিবার বেলা ১১ টায় আ.লীগ কার্যালয় থেকে মানববন্ধনটি গলাচিপা খেয়া ঘাট ও হাইস্কুল রোড হয়ে ইউএনও অফিস পর্যন্ত রাস্তার পাশে দাঁড়িয়ে বিভিন্ন ব্যানার প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করে। বিক্ষোভকারীরা দৈনিক যুগান্তর ই-পেপার পটুয়াখালী প্রতিনিধির দেওয়া গলাচিপা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করায় তীব্র নিন্দা ও ধিক্কার জানায়।

এছাড়া গলাচিপার কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান মো. দুলাল চৌধুরীর বড় ছেলে আন্তঃ জেলা মাদক স¤্রাট ও বিভিন্ন মাদক মামলার আসামী রাসেল চৌধুরীকে অবিলম্বে গ্রেপ্তার ও তার স্ত্রী এ্যাড. উম্মে আসমা আঁখির পেশাগত সনদ অবিলম্বে বাতিল করার দাবীতে বিক্ষোভকারীরা ও আ.লীগের নেতৃবৃন্দ দাবী জানায়। উল্লেখ্য, গলাচিপার কলাগাছিয়া ইউনিয়নে একটি মাছের ঘেরে বিষ প্রয়োগে লক্ষ লক্ষ টাকার মাছ মারার ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের বড় ছেলের স্ত্রী এ্যাড. উম্মে আসমা আঁখি উপজেলা পরিষদের সামনে এসে ক্ষতিগ্রস্থ মৎস্যচাষীকে জীবন নাসের হুমকি ও অকথ্য ভাষায় গালমন্দ এবং উপজেলা চেয়ারম্যানের সাথে খারাপ আচরণ করার ঘটনায় গলাচিপা উপজেলার সকল আওয়ামী পরিবার ক্ষুব্ধ হয় এবং তীব্র নিন্দা জানায়।

ঐ ঘটনায় গত ১৩ সেপ্টেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ বিষয়ে উপজেলা আ.লীগের শীর্ষ নেতৃবৃন্দ সংবাদকর্মীদেরকে জানায় যে কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যানের বড় ছেলে মাদক স¤্রাট রাসেল চৌধুরী কে অবিলম্বে গ্রেপ্তার এবং ভ‚য়া, ভিত্তিহীন খবর প্রচার থেকে বিরত থাকার জন্য যুগান্তর ই-পেপার সংবাদ কর্মীকে সতর্ক করেন। এছাড়া উপজেলা আ.লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সহ সভাপতি, সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগ, যুবলীগ সভাপতি ও সম্পাদক এবং সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ রাজাকার পরিবারের সমর্থক কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দুলাল চৌধুরীকে দল থেকে ও আ.লীগের সহ সভাপতির পদ থেকে বহিষ্কার করার দাবী জানায়।

এই ঘটনায় উপজেলা পুলিশ প্রশাসন ও প্রশাসন শহরের আইন শৃঙ্খলা উন্নয়নের জন্য ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com