বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

খালিয়াজুরীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ 

শফিকুল ইসলাম তালুকদর,খালিয়াজুরী  ঃ  |  আপডেট ৫:২৬ অপরাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০ | প্রিন্ট  | 138

খালিয়াজুরীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ 

সামাজিক দায়বদ্ধতা থেকে সম্প্রতি বন্যাকবলিত মানুষের পাশে থাকার জন্য নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলায় ২ হাজার বন্যাকবলিত অসহায় হত-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বিশ্বের শীর্ষস্থানীয় আইসিটি প্রযুক্তি ও নেটওয়ার্কপূন্য সরবরাহকরী প্রতিষ্ঠান হুয়াওয়ে।

রবিবার (২৬ আগষ্ট) খালিয়াজুরী উপজেলা পরিষদ চত্ত¡রে অসহায় দরিদ্র বন্যার্তদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


২ হাজার পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি মশুর ডাল, ২ কেজি আলু, ১ কেজি গুর, ১ কেজি চিড়া, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি লবণ, ৬ পিচ ওরস্যালাইন ও ১টি করে সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার। এসময় খালিয়াজুরী উপাজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আরিফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাজীব আহম্মদ ও হুয়াওয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হুয়াওয়ে বিজ্ঞপ্তি মারফত জানা যায়, মহতী এই উদ্যোগের জন্য হুয়াওয়ের ট্যাকনোলজিষ্ট (বাংলাদেশ) লিমিটেডকে মোবাইল ফোনে সাধুবাদ জানান হাওরাঞ্চলের কৃতি সন্তান ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে হুয়াওয়ের অসামান্য অবদানের প্রশংসা করে আগামীতেও বাংলাদেশের পাশে থাকার আহŸান জানান।

 

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com