রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

খালিয়াজুরীতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর উদ্যোগে ত্রাণ বিতরণ

 খালিয়াজুরী (নেত্রকোণা) প্রতিনিধিঃ  |  আপডেট ১০:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ মে ২০২০ | প্রিন্ট  | 168

খালিয়াজুরীতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর উদ্যোগে ত্রাণ বিতরণ

নেত্রকোণা জেলায় খালিয়াজুরী উপজেলায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বারের উদ্যোগে তার নিজ এলাকায় করোনা দূর্যোগে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের গরীব দুঃখী অসহায় ও দুস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ করেন। বৃহস্পতিবার (১৪ মে)উপজেলার ৬ টি ইউনিয়নে সিম্ফনি মোবাইল ও চায়না মেশিনারিজ এর সহয়তায় ১ হাজার ২ শত অসহায় দরিদ্র নারী পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ করা প্রতি প্যাকেটে ১০ কেজি চাল,দুই কেজি আলু,এক কেজি মসুর ডাল ও এক কেজি লবণ বিতরণ করা হয়েছে। সামাজিক দুরত্ব বজায় রেখে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার মহোদয়ের পক্ষে তার ভাই খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এই ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন অসহায় দরিদ্র মানুষের ঘরে।


ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর ছোট ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার সাংবাদিকদের জানান, উপজেলার সব কয়টি ইউনিয়নে ১ হাজার ২ শত অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শেষ হয়েছে। তিনি আরও জানান মন্ত্রী মহোদয়ের ঐচ্ছিক তহবিল থেকে আর-ও এক হাজার টাকা করে উপজেলার হোটেল শ্রমিক, রিকশা চালক ও নিন্ম আয়ের এক হাজার পরিবারের মাঝে বিতরণ করা হবে। তালিকার কাজ চলছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী সরকারি কাজে ঢাকায় অবস্থান করেছেন দাবি করে তিনি বলেন, মন্ত্রী মহোদয় সার্বক্ষণিক উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে এলাকার খোঁজ খবর নিচ্ছেন এবং করোনা পরিস্থিতি, হাওরের ধান কাঁটা মাড়াই ও অসহায় মানুষকে ত্রাণ বিতরণের নির্দেশনা প্রদান করছেন। সরকারি ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি তিনি এই উদ্যোগ নিয়েছেন ।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com