শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কেন্দুয়ায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

 |  আপডেট ৮:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 290

কেন্দুয়ায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুজ মিয়া বিএনপিপন্থী উল্লেখ করে তাকে পদ থেকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বিকাল ৩টার দিকে ওই ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা কেন্দুয়া-বিষ্ণুপুর সড়কের ক্লাবঘর নামক স্থানে এ মানববন্ধন করেন।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মতি মিয়া, হাবিবুর রহমান মাজু, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আব্দুল হাই, ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান শেখ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হুমায়ূন কবীর সরকার প্রমুখ।

এর আগে তারা গত ৩০ সেপ্টেম্বর স্থানীয় সাংবাদিকদের নিয়ে অনলাইন দৈনিক নেত্রকোনা’র কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে নুরুজ্জামান শেখ তার লিখিত বক্তব্যে বলেন, বিএনপিপন্থী ব্যক্তি সবুজ মিয়াকে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনোনীত করা হয়েছে। যা কোনোভাবেই কাম্য নয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও চান না কোনো অনুপ্রবেশকারী আওয়ামীলীগের পদে থাকুক।

ওই সংবাদ সম্মেলনে উপস্থিত স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা সবুজ মিয়াকে সভাপতি পদ থেকে প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন নেতাদের প্রতি জোর দাবীও জানান।

অপরদিকে এরই প্রতিবাদে গত ৯ অক্টোবর দুপুরে কেন্দুয়া প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলন করেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুজ মিয়া। ওই সংবাদ সম্মেলনে সবুজ মিয়া বলেন, তিনি কোনোদিনই বিএনপি করেননি।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com