মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন্দুয়াতে বিএনপি সমর্থিতকে আ.লীগের সভাপতি করায় সংবাদ সম্মেলন

 |  আপডেট ১০:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 232

কেন্দুয়াতে বিএনপি সমর্থিতকে আ.লীগের সভাপতি করায় সংবাদ সম্মেলন

কে. এম. সাখাওয়াত হোসেন, নেত্রকোনা :

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিএনপি সমর্থিত সবুজ মিয়াকে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কান্দিউরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডবাসীর ব্যানারে সোমবার বিকালে কেন্দুয়া পৌর এলাকার দৈনিক নেত্রকোনার কার্যায়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মতি মিয়ার সভাপতিত্বে উপস্থিত সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন, কান্দিউড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান শেখ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি করা হয়েছে বিষ্ণুপুর গ্রামের সবুজ মিয়াকে। যিনি ইউনিয়ন বিএনপির সদস্য ছিলেন। তার পরিবারের লোকজন এখনো বিএনপির রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। বক্তব্যে উদাহরণ টেনে আরো বলেন বিগত ২০০১ সালের নিবার্চনে সবুজ মিয়া আওয়ামীলীগের বিরুদ্ধে বিএনপির করা মিথ্যা মামলায় সাক্ষী ছিলেন।

তখনকার বিএনপির দলীয় এমপি প্রয়াত নুরুল আমীন তালুকদারের ঘনিষ্টদেরও একজনও ছিলেন তিনি। সংবাদ সম্মেলনে তার নেতৃত্বে ওয়ার্ড আওয়ামীলীগ পরিচালিত হোক তা তারা চান না বলে উল্লেখ করে তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি প্রদানের দাবি রাখেন উপজেলা আওয়ামীলীগের নেতাদের নিকট।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আব্দুল হাই, আব্দুল হান্নান, আব্দুল লতিফসহ অন্যান্যরা।

সবুজ মিয়ার সাথে ফোনের যোগাযোগ করা হলে তিনি বলেন, কে বলেছে আমি বিএনপি করি। আমি কোন সময় বিএনপি করি নাই, আমি আওয়ামীলীগ করি। এখানে শত্রুতামূলকভাবে আমার বিরুদ্ধে এ অপপ্রচার চালাচ্ছে। আমার ভাই বিএনপি করতে পারে। সে প্রয়াত নুরল আমীন তালুকদারের ভাইরা ছিল এবং সে সুবাদে তার নির্বাচনে আমার ভাই কাজ করেছে বলে তিনি জানান।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com