মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ার মিরপুরে কৃষকের লাশ উদ্ধার

 |  আপডেট ৫:১২ অপরাহ্ণ | সোমবার, ২১ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  | 172

কুষ্টিয়ার মিরপুরে কৃষকের লাশ উদ্ধার

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া :

কুষ্টিয়ার মিরপুরে শাহাবুল ইসলাম(৪৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার বুড়াপাড়া নওদা আজমপুর গ্রামের মাঠ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।


নিহত শাহাবুল কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের লোকমান মন্ডলের ছেলে। শাহাবুল কৃষি কাজ করতো বলে পারিবারিক সূত্রে জানা যায়।

শাহাবুল ঘটনাস্থল বুড়াপাড়া গ্রামের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ ও হত্যার শিকার সাবিহার খালু। সাবিহার মা প্রবাসী হওয়ায় সাবিহাদের বাড়িতে পরিবারসহ বাস করত। ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর শিশু সাবিহাকে ধর্ষন করে হত্যা শেষে এই একই মাঠের ধানক্ষেতে ফেলে রাখা হয়েছিলো।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারকালে মিরপুর থানার এসআই নাফিস উদ্দিন পরিবারের বরাত দিয়ে বলেন, গতকাল রবিবার বিকেলে শাহবুল বাড়ি থেকে বেড়িয়ে আর বাড়িতে ফিরে আসেনি। পরিবারের লোকজন সংবাদ পেয়ে সোমবার দুপুরে ঘটনাস্থলে নিহতের লাশ সনাক্ত করেন।

মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে স্থানীয়দের দেয়া সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল বুরাপাড়া-নওদাআজমপুর মাঠ থেকে নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে কেউ শ^াসরোধ করে হত্যা শেষে লাশ ফেলে যায়। এঘটনায় জড়িত কাউকে এখনও আটক করা হয়নি। পুলিশ তদন্ত করছে, যারাই এই হত্যাকান্ডে জড়িত থাক, তাদের গ্রেফতার করে আইনে সৌপর্দ করা হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com