শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কাপাসিয়ায় পোল্ট্রি মেডিসিনের ১০ দোকানিকে ৭০ হাজার টাকা জরিমানা

 |  আপডেট ৮:০২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 281

কাপাসিয়ায় পোল্ট্রি মেডিসিনের ১০ দোকানিকে ৭০ হাজার টাকা জরিমানা
সামসুল হক জুৃয়েল, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় পোল্ট্রি ফিড এন্ড মেডিসিনের ১০টি দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এতে বিভিন্ন কোম্পানির মেয়াদ উত্তীর্ণ, অনুমোদনহীন ঔষধ সংরক্ষন ও বিপনন, দোকানের মালিকদের লাইসেন্স না থাকা ইত্যাদি কারণে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযান পপরিচালনা করেন কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা: ইসমত আরা। কাপাসিয়া বাজার ও উপজেলা প্রাণিসম্পদ অফিস সংলগ্ন এলাকার বিভিন্ন দোকানে এ অভিযান পরিচালত হয়।
এসময় ঔষধ প্রশাসন অধিদপ্তর সহকারী পরিচালক ডা: মোঃ আক্তার হোসেন, পরিদর্শন ও ঔষধ পরিদর্শক তাহমিদ জামিল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আনিসুর রহমান উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতে দন্ডিতরা হলেন, ব্রাদার্স মেডিসিন কর্ণারের ইলিয়াস উদ্দিন সরকারকে ডি. আর নাম্বার না থাকার কারনে পাঁচ হাজার টাকা, ফ্রেন্ডস পোলট্রি ও ডেইরি মেডিসিন কর্নারের নাঈম আহমেদকে ড্রাগ লাইসেন্স না থাকা ও অনুমোদনহীন ঔষধ বিক্রির কারণে ১০ হাজার টাকা, সাদিয়া পোল্ট্রি ফিডের মোঃ সাইফুল ইসলামকে ড্রাগ লাইসেন্স না থাকার কারণে পাঁচ হাজার টাকা, মেসার্স জহির পোল্ট্রি ফিড এন্ড মেডিসিনের মোঃ জহিরুল ইসলামকে ড্রাগ লাইসেন্স না থাকার কারণে পাঁচ হাজার টাকা, সাইফুল পোল্ট্রি ফিড এন্ড মেডিসিনের মোঃ সাইফুল ইসলামকে অনুমোদনহীন ঔষধ সংরক্ষন- বিপনন ও ড্রাগ লাইসেন্স না থাকার কারনে পাঁচ হাজার টাকা, এস এম পোল্ট্রি মেডিসিনের সলিমুল্লা মোড়লকে ড্রাগ লাইসেন্স না থাকা ও অনুমোদনহীন ঔষধ বিক্রির দায়ে ৫ হাজার টাকা, বিসমিল্লাহ্‌ পোল্ট্রি ফিড এন্ড মেডিসিনের মোঃ দেলোয়ার হোসেনকে ফিড লাইসেন্স না থাকায় পাঁচ হাজার টাকা, ফ্রেন্ড পোল্ট্রি এন্ড ডেইরি মেডিসিনেরর মামুন আহমেদকে ড্রাগ লাইসেন্স না থাকায় ৫০০ টাকা, ভাই ভাই ডেইলি ফিড এন্ড মেডিসিনের নজরুল ইসলামকে ৫ হাজার টাকা, আনিসা পোল্ট্রি ফিড এন্ড মেডিসিনের মোঃ রাসেলকে লাইসেন্স না থাকা ও অনুমোদনহীন ঔষধ সংরক্ষনের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়

 


এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com