সোমবার ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় কর্মহীন মানুষের মাঝে রাঙ্গামাটিতে ত্রাণ বিতরণ করলেন বলাকা ক্লাব

 |  আপডেট ৮:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | প্রিন্ট  | 163

করোনায় কর্মহীন মানুষের মাঝে রাঙ্গামাটিতে ত্রাণ বিতরণ করলেন বলাকা ক্লাব

মহুয়া জান্নাত মনি,রাঙ্গামাটি প্রতিনিধি:
প্রানঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সরকারের পাশাপাশি ত্রাণ বিতরণ করেছেন রাঙ্গামাটির ক্রীড়া ও সামাজিক সংগঠন বলাকা ক্লাব। বৃহস্পতিবার দুপুরে শহরের গর্জনতলী এলাকায় হতদরিদ্র ৭১টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীগুলো ঘরে ঘরে গিয়ে পৌছে দেন ক্লাবের সভাপতি ও অন্যান্য সদস্যরা।

বলাকা ক্লাবের সভাপতি ঝিনুক ত্রিপুরা জানান, গর্জনতলী এলাকায় শতাধিক দরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে যারা দিন মজুরী করে দিনে এনে দিনে খাই। প্রানঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া এসব মানুষদের সরকারের পাশাপশি আমাদের ক্লাবের এ উদ্যেগ কিছুটা হলেও তাদের উপকারে আসবে বলে আমি মনে করি। এছাড়া ক্লাবের উদ্যেগে প্রতিদিন এলাকায় করোনা ভাইরাস সংক্রমণ কারণে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে এবং এলাকায় সার্বক্ষণিক নজরদারি করা হচ্ছে ও মানুষকে সচেতন করা হচ্ছে।


তিনি ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণকালে সকলকে প্রয়োজন ব্যতীত ঘর থেকে বাহির না হওয়ার জন্য অনুরোধ করেন এবং করোনা থেকে সুরক্ষা পেতে সকলকে মাক্স ও হাইজিনিক সামগ্রির ব্যবহারের পাশাপাশি ১ মিটার দুরত্ব বজায় রেখে চলাচল করতে বলেন। তিনি বলেন, বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য ৮কেজি চাল, ১কেজি ডাল, আড়াই কেজি আলু, আধা কেজি লবন ও আধা কেজি পেয়াজ।

ত্রাণ বিতরণে বলাকা ক্লাবের সভাপতি ঝিনুক ত্রিপুরা, উপদেষ্টা দীলিপ বড়ুয়া, সহ-সভাপতি নতুন কুমার ত্রিপুরা (আপেল), সহ-সভাপতি উজ্জ্বল ত্রিপুরা, অর্থ সম্পাদক সুইচিং মারমা, সদস্য দেবদাস ত্রিপুরা’সহ অন্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

এক ক্লিকে বিভাগের খবর

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com