মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কমলগঞ্জে ধলাই নদীতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

 |  আপডেট ৬:৪৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 253

কমলগঞ্জে ধলাই নদীতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

নাঈম আলীঃ মৌলভীবাজারের কমলগঞ্জে হাত থেকে পড়ে যাওয়া দা তুলতে গিয়ে ধলাই নদের পানিতে ডুবে চা শ্রমিক সন্তান এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম লক্ষী নারায়ণ মাদ্রাজী (১৬) । সে ধলই চা-বাগানের নারী চা শ্রমিক আছিয়া মাদ্রাজীর ছেলে এবং ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চবিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১টা ৫০ মিনিটে মাধবপুর ইউনিয়নের ধলই চা-বাগান সংলগ্ন ধলাই নদে এ ঘটনা ঘটেছে।


লক্ষী নারায়ণের ছোট ভাই উজ্জল মাদ্রাজী জানায়, দুই ভাই মিলে শুক্রবার দুপুরে ধলাই নদের প্রতিরক্ষা বাঁধ এলাকা থেকে কলমি ঘাস কাটছিল। বেলা দেড়টার দিকে আকস্মিকভাবে লক্ষী নারায়ণের হাত থেকে দা পড়ে যায় ধলাই নদের পানিতে। তখন দা’টি খুঁজতে নদে নামে এবং ক্রমে পানির নিচে তলিয়ে যায়।

উজ্জল মাদ্রাজী আরও জানায়, ডুবে যাওয়ার সময় বড় ভাই উপরের দিকে হাত তুলে সাহায্য চাইলেও সে তাকে রক্ষা করতে পারেনি। পরে স্থানীয় লোকজন পানিতে নেমে লাশের সন্ধান পেলেও উদ্ধার করতে না পেরে বিষয়টি কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স বাহিনীকে অবহিত করা হয়। খবর পেয়ে বেলা আড়াইটায় কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে যায়। তারা লাশ উদ্ধারের চেষ্টা করছেন।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লক্ষী নারায়ণের বাড়ি শমশেরনগর চা-বাগানের বড় লাইন শ্রমিক বস্তিতে। তবে সে ধলই চা-বাগানে মামা সত্য নারায়ণ মাস্টারের বাড়িতে থেকে লেখাপড়া করছিল। লাশ উদ্ধার করতে এখন ডুবুরির সহায়তা চাওয়া হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com