শনিবার ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কমলগঞ্জে অভিযান: ১৪ মামলা ও আটক-৫

নাঈম আলী, কমলগঞ্জ প্রতিনিধি  |  আপডেট ৯:৩১ অপরাহ্ণ | শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  | 321

কমলগঞ্জে অভিযান: ১৪ মামলা ও আটক-৫

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ পর্যবেক্ষণকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪টি মামলা দায়ের করা হয়েছে। মামলায় মোটরসাইকেলের আরোহী ও ব্যবসায়ীদের কাছ থেকে নগদ ২৬ হাজার ৮শ টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় বিনা কারণে বাজারে ঘোরাফেরা করায় ৫ জনকে আটক করে থানায় নেওয়া হয়।

শনিবার (০৪ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত উপজেলার আদমপুর, মাধবপুর আলীনগর ও শমশেরনগর বাজারে কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী, সেনা কর্মকর্তা ক্যাপ্টেন বায়েজীদ ও পরিদর্শক (তদন্ত) অরূপ কুমার চৌধুরীর নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় এ অভিযান চলে।


কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিমের কার্যালয় সূত্রে জানা যায়, শনিবার তৃতীয় দিনের মতো পুলিশ ও সেনা সদস্যদের কড়া পর্যবেক্ষণকালে মাধবপুর, আদমপুর ও আলীনগরের হালিমা বাজার ও শমশেরনগর বাজার এলাকায় যৌথ বিশেষ পর্যবেক্ষণ চলে। এ সময় হেলমেটবিহীন মোটরসাইকেল চালনা, বিনা কারণে ঘুরে বেড়ানোসহ নানা অপরাধে ১৮৬০ ধারার ১৮৮ উপধারা ও ২৬৯ উপধারায় ১৪টি মামলায় ২৬ হাজার ৮০০ টাকা জরিমানা ও তা আদায় করা হয়েছে। এছাড়া বিনা প্রয়োজনে বাজারে ঘোরাফেরা করায় শমশেরনগর থেকে ৫ জনকে আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়েছে।

পর্যবেক্ষণকালে নিত্যপ্রয়োজনীয় মুদি দোকান, খাদ্যসামগ্রীর দোকান ও ফার্মেসিতে বেশি লোকসমাগম না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। রাস্তাঘাটে অহেতুক কাউকে বের না হতেও বলা হয়েছে।

কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪টি মামলা করে জরিমানা আদায় করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন..

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে আমাদের ফোন করুন-০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে ☎ গুরুত্বপূর্ণ নাম্বার সমূহ : ☎ জরুরী সেবা : ৯৯৯ ☎ নেত্রকোনা ফায়ার স্টেশন: ০১৭৮৯৭৪৪২১২☎ জেলা প্রশাসক ,নেত্রকোনা:০১৩১৮-২৫১৪০১ ☎ পুলিশ সুপার,নেত্রকোনা: ০১৩২০১০৪১০০☎ অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল : ০১৩২০১০৪১৪৫ ☎ ইউএনও,পূর্বধলা : ০১৭৯৩৭৬২১০৮☎ ওসি পূর্বধলা : ০১৩২০১০৪৩১৫ ☎ শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র : ০১৩২০১০৪৩৩৩ ☎ ওসি শ্যামগঞ্জ হাইওয়ে থানা : ০১৩২০১৮২৮২৬ ☎ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, পূর্বধলা: ০১৭০০৭১৭২১২/০৯৫৩২৫৬১০৬ ☎ উপজেলা সমাজসেবা অফিসার, পূর্বধলা : ০১৭১৮৩৮৭৫৮৭/০১৭০৮৪১৫০২২ ☎ উপজেলা মৎস্য অফিসার, পূর্বধলা : ০১৫১৫-৬১৪৯২১ ☎ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, পূর্বধলা : ০১৯৯০-৭০৩০২০ ☎ উপজেলা প্রাণি সম্পদ অফিসার, পূর্বধলা : ০১৭১৮-৭২৮২৯৪ ☎ উপজেলা প্রকৌশলী (এলজিইডি) পূর্বধলা :০১৭০৮-১৬১৪৫৭ ☎ উপজেলা আনসার ভিডিপি অফিসার, পূর্বধলা : ০১৯১৪-৯১৯৯৩৮ ☎ উপ-সহকারি প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পূর্বধলা : ০১৯১৬-৮২৬৬৬৮ ☎ উপজেলা যুব উন্নয়ন অফিসার, পূর্বধলা : ০১৭১১-৭৮৯৭৯৮ ☎ উপজেলা কৃষি অফিসার, পূর্বধলা : ০১৭১৬-৭৯৮৯৪৬ ☎ উপজেলা শিক্ষা অফিসার, পূর্বধলা : ০১৭১৫-৪৭৪২৯৬ ☎ উপজেলা সমবায় অফিসার, পূর্বধলা : ০১৭১৭-০৪৩৬৩৯ ☎ সম্পাদক পূর্বকন্ঠ ☎ ০১৭১৩৫৭৩৫০২ ☎
মোঃ শফিকুল আলম শাহীন সম্পাদক ও প্রকাশক
পূর্বকণ্ঠ ২০১৬ সালে তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ +৮৮০৯৬৯৬৭৭৩৫০২

E-mail: info@purbakantho.com